মহানগর সময় করোনা নিয়ে স্ট্যাটাস দিয়ে আটক প্রকৌশলী

১৩-০৩-২০২০, ২১:৩১

সময় সংবাদ

fb tw
করোনা নিয়ে স্ট্যাটাস দিয়ে আটক প্রকৌশলী
চট্টগ্রামের বোয়ালখালীতে ফেসবুকের মাধ্যমে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে এবিএম রেজা নামে এক প্রকৌশলীকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেয়ামত উল্লাহ।
  
পুলিশ জানায়, শুক্রবার প্রকৌশলী এবিএম রেজা তার ফেসবুক একাউন্ট থেকে ‘চট্টগ্রামের বোয়ালখালীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত’ উল্লেখ করে একটি পোষ্ট দেন। কিন্তু নানাভাবে অনুসন্ধান চালিয়ে করোনা আক্রান্ত রোগীর কোনো অস্তিত্ব পায়নি পুলিশ।
প্রকৌশলী এবিএম রেজার এই পোষ্ট নিয়ে স্থানীয়ভাবে কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে রোগ সংক্রমণ প্রতিরোধ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে থানার অফিসার ইনচার্জ।
আটককৃত এবিএম রেজা উপ-সহকারী প্রকৌশলী হিসাবে সাতকানিয়া পৌরসভায় দায়িত্ব পালন করছিলেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন লোকমুখে শুনে তিনি ফেসবুকে এই পোষ্ট দিয়েছিলেন।
 
করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে এই প্রথম কাউকে আইনের আওতায় আনা হলো। অবশ্য গত কয়েকদিন ধরেই করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক না ছড়াতে সরকারি বিভিন্ন দফতর থেকে প্রচারণা চালানো হচ্ছিলো।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop