বাংলার সময় ময়মনসিংহ এনসিজেএ’র সভাপতি হারুন, সম্পাদক শাহীদ

১৩-০৩-২০২০, ১২:০৫

সময় সংবাদ

fb tw
ময়মনসিংহ এনসিজেএ’র সভাপতি হারুন, সম্পাদক শাহীদ
‘সুখে দুঃখে একসাথে’ এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহ অঞ্চলে সংবাদ ভিত্তিক টেলিভিশনে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশন (এনসিজেএ) গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ মার্চ) সময় টিভির সিনিয়র রিপোর্টার ও ময়মনসিংহ ব্যুরো প্রধান হারুনুর রশিদকে সভাপতি এবং যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো প্রধান হোসাইন শাহীদকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি- ডিবিসি’র স্টাফ রিপোর্টার রকিবুল হাসান রুবেল, যুগ্ম সম্পাদক- নিউজ টোয়েন্টিফোর’র স্টাফ রিপোর্টার সৈয়দ নোমান, কোষাধ্যক্ষ- চ্যানেল টোয়েন্টিফোর স্টাফ রিপোর্টোর সুলতান মাহমুদ কনিক, দপ্তর ও প্রশিক্ষণ সম্পাদক- সময় টিভির প্রতিনিধি (নেত্রকোনা) আলপনা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক- শুভ্র মেহেদি, ডিবিসি (জামালপুর), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক- মেরাজ উদ্দিন, ইনডিপেনন্ডেন্ট (শেরপুর)।
সদস্যরা হলেন- আবু সালেহ মো. মুসা, ইন্ডিপেনডেন্ট (ময়মনসিংহ), আনোয়ার হোসেন মিন্টু, চ্যানেল টোয়েন্টিফোর (জামালপুর), নুর মোহাম্মদ, সময় (কিশোরগঞ্জ), শফিক আদনান, এটিএন নিউজ (কিশোরগঞ্জ), লাভলু পাল চৌধুরী, ইনডিপেনডেন্ট (নেত্রকোনা), কামাল হোসেন, যমুনা (নেত্রকোনা), ইমরান হাসান রাব্বি, চ্যানেল টোয়েন্টিফোরে (শেরপুর)। 
নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশন- এনসিজেএ'র সাধারণ পরিষদের সদস্য সংখ্যা ৩৮ জন। সদস্যরা সবাই ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় কর্মরত আছেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop