ধর্ম করোনার কারণে আমির হামজার ওয়াজ বন্ধ

১১-০৩-২০২০, ১০:৫১

ধর্ম সময় ডেস্ক

fb tw
করোনার কারণে আমির হামজার ওয়াজ বন্ধ
করোনা আতঙ্কে মুফতি আমির হামজার ওয়াজ মাহফিল বন্ধ হয়ে গেল। বুধবার (১১ মার্চ) দুপুরে মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার তেওতা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
মঙ্গলবার (১০ মার্চ) প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে বাড়তি সতর্কতা হিসেবে রাতে কমিটির এক জরুরি বৈঠকে মাহফিল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। বৈঠকে নেয়া সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।
তেওতা এলাকাবাসী ও যুব সমাজের উদ্যোগে এ মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান বক্তা হিসেবে ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা মুফতি আমির হামজার উপস্থিত থাকার কথা ছিল। মুফতি আমির হামজার ওয়াজ মাহফিলের প্রচার-প্রচারণা এবং মঞ্চসহ সব প্রস্তুতি সম্পন্ন করেছিল আয়োজক কমিটি। কিন্তু শেষ মুহূর্তে করোনার প্রভাব পড়ল ওয়াজ মাহফিলে।
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি আমির হামজার ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে তেওতাসহ আশপাশের এলাকার মুসল্লিদের মধ্যে কয়েকদিন ধরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছিল।
মানিকগঞ্জে করোনা ভাইরাসের বাড়তি সতর্কতার জন্য বিদেশ ফেরত ৫৯ জনকে নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের ব্যাপারে সার্বক্ষণিক খোঁজখবর রাখছে স্বাস্থ্য বিভাগ।
stay home stay safe

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop