বাংলার সময় স্ত্রী-ছেলের ছুরিকাঘাতে মদ্যপ যুবলীগ নেতা নিহত

০৮-০৩-২০২০, ০০:১৭

সময় সংবাদ

fb tw
স্ত্রী-ছেলের ছুরিকাঘাতে মদ্যপ যুবলীগ নেতা নিহত
মোংলা উপজেলায় পারিবারিক দ্বন্দ্বে জের ধরে স্ত্রী ও কিশোর ছেলের ছুরিকাঘাতে যুবক তারিকুল ইসলামের(৩৬) মৃত্যু হয়েছে। শুক্রবার দিনগত রাত ১টার দিকে মোংলা পৌর এলাকার বটতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি। 
  
মোংলা থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়ন ১নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম ৭ বছর আগে মোংলা পোর্ট পৌরসভার ৭নং ওয়ার্ড বটতলা এলাকায় নতুন বাড়ি করে বসবাস করতেন। তার স্ত্রী হীরা, ১৩ বছর বয়সী এক ছেলে হীরক ও রাফিমনি নামে তিন বছর বয়সী এক মেয়ে সন্তান রয়েছে। হীরক মোংলার সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। স্বামী নেশাগ্রস্ত হওয়া ও পরোকীয়া নিয়ে স্ত্রীর সঙ্গে তারিকুলের প্রতিনিয়ত কলহ হত বলে প্রতিবেশীরা অভিযোগ করে। নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগও রয়েছে তারিকুলের বিরুদ্ধে। শুক্রবার রাতে তারিকুল মদ্যপ অবস্থায় বাড়িতে ফিরলে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলে হীরক ও স্ত্রী হীরা তার উপর হামলা চালায়। এ সময় তারিকুল মধ্যপ অবস্থায় থাকায় তাকে মা-ছেলে মিলে মারপিট করে আহত করে। এক পর্যায় ছেলে হীরকের হাতে থাকা ছুরি ও মা হিরার হাতে থাকা দায়ের কোপে রক্তাক্ত জখম হয় তারিকুল। পরে তারিকুলের চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থা অবনতি হলে রাত ৩টার দিকে তাকে খুলনার গাজী মেডিকেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন শনিবার (০৭ মার্চ) সকাল ১০টার দিকে তারিকুলের মৃত্যু হয়। নিহত তারিকুল মিঠাখালী গ্রামের মৃত গফফার শেখের ছেলে।
মোংলা থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, প্রাথমিক তদন্তে আমরা তারিকুলের স্ত্রী হিরা বেগম ও কিশোর ছেলে হীরকের জড়িত থাকার কথা জানতে পেরেছি। ময়নাতদন্তের প্রতিবেদন ও পূর্ণাঙ্গ তদন্তের পর সে অনুযায়ী পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে। পুলিশ এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চালাচ্ছে। 
তবে এখনো পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থানায় কোন মামলা দেয়নি বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop