x

বাংলার সময় ডাকাতির ভান, শত্রুতার জেরেই শরাফত হত্যা

০৭-০৩-২০২০, ১৯:০৫

সময় সংবাদ

fb tw
ডাকাতির ভান, শত্রুতার জেরেই শরাফত হত্যা
09
পূর্ব শত্রুতার জেরেই ডাকাতির ভান করে জামালপুরে এক গৃহকর্তাকে হত্যা করা হয় বলে দাবি করছেন তার স্বজনেরা। এ ঘটনায় অভিযুক্তকে আটকের পর হত্যায় ব্যবহৃত ছুরি জব্দ করেছে পুলিশ। পাঁচজনকে আসামি করে মামলা হয়েছে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি এলাকাবাসীর।
জামালপুরের শরাফত আলী খুনের ঘটনায় জড়িত অভিযোগে কোরবান আলী নামে একজনকে পুলিশে দেয় এলাকাবাসী। তাকে জিজ্ঞাসাবাদের পর বোয়ালমারী এলাকায় অভিযান চালিয়ে সুরুজ আলীকে আটক করে পুলিশ। এ সময় তার ঘর থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।
জামালপুর পুলিশ সুপার দেলোয়াড় হোসেন বলেন, 'যারা চুরি করতে এসেছিলো তাদের প্রত্যেকের পরিচয় পেয়েছি। এরইমধ্যে আমাদের টিম তাদের গ্রেফতার করার জন্য মাঠে আছে।'
সুরুজ আলীসহ ৫ জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় হত্যা মামলা করেন নিহতের স্ত্রী। তাদেরকে দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।
গত মঙ্গলবার গভীর রাতে, জামালপুরের বোয়ালমারী এলাকার শরাফত আলীর বাড়িতে প্রবেশ করে একদল ডাকাত। গরু চুরির চেষ্টার সময় দেখে ফেলায় তার স্ত্রীকে বেঁধে ফেলা হয়। বাধা দিতে গেলে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয় শরাফত আলীকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop