মহানগর সময় বর সাঁতরে তীরে উঠলেও এখনও নিখোঁজ কনে

০৭-০৩-২০২০, ১২:৪৩

রাজশাহী ব্যুরো

fb tw
বর সাঁতরে তীরে উঠলেও এখনও নিখোঁজ কনে
10
রাজশাহীর পদ্মায় নৌকাডুবির ঘটনায় সকালে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে দু’জনের মরদেহ উদ্ধার হলো। এদিকে নিখোঁজদের জন্য পদ্মাপাড়ে এখন স্বজনদের অপেক্ষা। উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস, বিজিবি, নৌপুলিশ ও বিআইডব্লিউটিএ।
পদ্মায় দুটি নৌকা ডুবে নিখোঁজদের সন্ধানে শনিবার সকাল সাড়ে আটটায় শুরু হয় দ্বিতীয় দিনের উদ্ধার তৎপরতা। ফায়ার সার্ভিস, বিজিবি, নৌ-পুলিশ ও স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগ দেয় ঢাকা থেকে যাওয়া বিআইডব্লিউটিএর একটি দল। এর আগে, পদ্মার চারঘাট উপজেলায় নদী থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।
নৌকাডুবির পরপরই সাঁতরে তীরে ওঠেন বর আসাদুজ্জামান রুম্মান। তবে এখনো সন্ধান মেলেনি কনে সুইটি খাতুন পূর্ণির। খোঁজ নেই তার সঙ্গে থাকা আরও অন্তত ৭ জনের। তাদের জন্য রাত থেকেই নদীপাড়ে অপেক্ষা করছেন স্বজনরা।
শুক্রবার বিকেলে পবা উপজেলার হরিয়ান ইউনিয়ের খানপুর গ্রামে বৌভাতের অনুষ্ঠান শেষে বের-কনেসহ ইঞ্জিনচালিত দু’টি নৌকায় করে ডাঙ্গারহাটে ফিরছিলেন কনেপক্ষের ৪০ জন। সন্ধ্যায় উত্তাল ঢেউয়ে নৌকা দু’টি উল্টে যায়। তাৎক্ষণিকভাবে বেশ কয়েকজন সাতরে তীরে ওঠেন। ১০ জনকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রাতেই এক শিশুর মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop