অন্যান্য সময় ঘুম থেকে উঠে দেখলেন বরফে আটকা তারা

০৫-০৩-২০২০, ১২:৩৯

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
ঘুম থেকে উঠে দেখলেন বরফে আটকা তারা
নিউইয়র্কের হুভার সৈকতের কাছের বেশ কয়েকটি বাড়ি দেখলে মনে হবে বরফের তৈরি প্রাসাদ। টানা দু’দিনের তুষারপাত ও হিমেল হাওয়ার দাপটে বাড়িগুলোর চেহারা ওমন বরফে সেজেছে।
আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএনের প্রতিবেদনে প্রকাশ করা হয়, হামবুর্গের বসবাসকারীরা ঘুম ভেঙে আবিষ্কার করেন, তাদের বাড়ি ঢেকে গেছে বরফে। কোনও কোনও বাড়ির দরজা-জানলা ঢেকে গেছে বরফে। যার ভেতরে আটকে পড়েছেন বাসিন্দারা। গোটা বাড়ি হয়ে গেছে অন্ধকারাচ্ছন্ন!
এই অদ্ভুত বরফ-ঢাকা দৃশ্যাবলীর জন্য এ জায়গাটি হয়ে উঠেছে পর্যটকদের আকর্ষণের কেন্দ্র। অনেকেই এখানে ভিড় জমাচ্ছেন নিজের চোখে তুষারাবৃত বাড়িগুলো দেখতে। কিন্তু হামবুর্গ পুলিশ সোশ্যাল মিডিয়ায় সকলকে সতর্ক করে জানিয়েছে, বাড়ির মালিকদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি তারা যেন সম্মান দেখান।
ওই পোস্টে জানানো হয়, এই বরফ যে কেবল অনিরাপদ ও ঠুনকো তাই-ই নয়, এই এলাকার অধিকাংশ বাড়িই কিন্তু ব্যক্তিগত সম্পত্তি। আমরা জনগণকে জানাতে চাই বরফ থেকে দূরে থাকতে এবং ব্যক্তিগত মালিকানাধীন সম্পত্তিতে প্রবেশ না করতে।
হিম বাতাসে এরি লেকের জলে ১৮ ফুট ঢেউয়ের ফলে বরফ জমে গেছে এলাকায়। হুভার সৈকতের এক বাড়ির মালিক ও বাসিন্দা এড মিস জানিয়েছেন, অন্যবারও এখানে বরফ পড়ে। কিন্তু এবারের মতো পরিস্থিতি কখনও হয়নি।
তিনি বলেন, আমি অন্য দরজা দিয়ে বাড়ি থেকে বেরোলেও ফিরতে গিয়ে বরফ ভেঙে ঘরে ঢুকতে হয়েছে।
বরফ ঢাকা ঘরবাড়ির ছবিগুলি ভাইরাল হয়েছে। অনেকেরই এই ছবিগুলি দেখে মনে পড়ছে ‘নার্নিয়’ কিংবা ‘ফ্রোজেন’-এর মতো ছবির দৃশ্যের কথা।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop