বাংলার সময় ময়মনসিংহে ৭ দিনব্যাপী বইমেলা

০৪-০৩-২০২০, ১৫:৪৬

হারুনুর রশিদ

fb tw
ময়মনসিংহে ৭ দিনব্যাপী বইমেলা
'মুজিববর্ষের অঙ্গীকার, গ্রামে গ্রামে পাঠাগার'- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহে শুরু হয়েছে সাতদিনব্যাপী বিভাগীয় বইমেলা। 
বুধবার (০৪ মার্চ) দুপুরে নগরীর সার্কিট হাউস জিমনেসিয়াম প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে বইমেলার উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।
বইমেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, সারা দেশের আনাচে কানাচে বই ছড়িয়ে দিতে এবং শিক্ষার্থীদের বই পড়ায় আগ্রহী করে তুলতে এই বইমেলা। দেশের সকল বিভাগ ও জেলায় সংস্কৃতি মন্ত্রণালয়ের উদ্যোগে বইমেলা হবে বলেও জানান তিনি।
জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এ এইচ এম লোকমান,  জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মিনার মনসুর, জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি ফরিদ আহমেদ প্রমুখ।
জাতীয় গ্রন্থ কেন্দ্রের উদ্যোগে, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায়, জেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি ও বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির অংশগ্রহণে মেলায় দেশের খ্যাতনামা প্রকাশনীর ৬৩টি স্টল রয়েছে। প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এ বইমেলা চলবে। যা শেষ হবে আগামী ১০ মার্চ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop