পশ্চিমবঙ্গ কলকাতায় পৌঁছালেন অমিত শাহ

০১-০৩-২০২০, ১৩:১১

সুব্রত আচার্য

fb tw
কলকাতায় পৌঁছালেন অমিত শাহ
নাগরিকত্ব আইনের সমর্থনে নাগরিক সংবর্ধনা নিতে কলকাতায় পৌঁছালেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি শীর্ষ নেতা অমিত শাহ। তার সঙ্গে রয়েছেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি আড্ডাও।    
রোববার (১ মার্চ) স্থানীয় সময় সকাল ১১টায় চার্টার  বিমানে কলকাতার নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন অমিত শাহ। সেখান থেকে তিনি রাজারহাটে ন্যাশনাল সিকিউরিটি গ্রুপ বা এন এস জি এর একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখান থেকে মধ্য কলকাতার দলীয় অফিস হয়ে ধর্মতলা শহীদ মিনারে নাগরিক সংবর্ধনা মঞ্চে যাওয়ার কথা রয়েছে তার। 
এদিকে অমিত সাহার কলকাতা সফর ঘিরে বাম এবং কংগ্রেস সমর্থকরা সকাল থেকেই কালো পতাকা ও ব্যানার নিয়ে বিমানবন্দর সড়কের বিভিন্ন জায়গায় অবরোধ গড়ে তোলার চেষ্টা করেন। যদিও কঠোর পুলিশি নিরাপত্তার কারণে বিক্ষোভকারীরা স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির শীর্ষ নেতা অমিত সাহার গাড়িবহর পর্যন্ত পৌঁছতে পারেননি। 
বিক্ষোভকারীদের দাবি ভারতে বিভাজনের রাজনীতি প্রতিষ্ঠা করছে বিজেপি এবং অমিত শাহ-র মস্তিষ্কপ্রসূত সিএ এবং এনআরসি। এমনকি দিল্লিতে ধর্মীয় সহিংসতার পেছনে বিজেপির যুক্ত রয়েছে বলে অভিযোগ বিক্ষোভকারীদের। সে কারণেই অমিত শাহ্-র কলকাতা সফরে তাদের বিরোধিতা।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop