ভাইরাল চলন্ত বিমানে ‘বিনা টিকিটের যাত্রী’ ধরতে ব্যস্ত সবাই! (ভিডিও)

২৯-০২-২০২০, ১৮:০৮

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
ঘটনাটি ঘটেছে ভারতের গো-এয়ারের আহমেদা বাদ থেকে ছেড়ে যাওয়া একটি জয়পুরগামী একটি ফ্লাইটে। বিমানের কেবিনে ঢুকে পড়ে একটি কবুতর। বিমানে কবুতর ঢোকার ফলে বিমানটি দেরি করে প্রায় আধা ঘণ্টা। যাত্রীরাও এর ভেতর থেমে থাকেননি, তারা ধরার চেষ্টা করেন কবুতর দুইটিকে। তবে বিশেষ কোনো সমস্যা ছাড়াই বিমানটি তার লক্ষ্যে পৌঁছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) ঘটেছে এ ঘটনা।  
যাত্রীদের ব‌্যাগ রাখার জায়গায় লুকিয়ে বসেছিল কবুতরটি। এক যাত্রী সেটি খুলতেই বিমানের ভিতরে যাত্রীদের মাথার উপর দিয়ে চক্কর কাটতে থাকে সেটি। প্রায় আধঘণ্টা ধরে যাত্রী, বিমানকর্মীদের চেষ্টায় শেষ পর্যন্ত বিমানের বাইরে বেরতে পারল পায়রাটি। এ ঘটনার জেরে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা পরে উড়ল গো-এয়ারের বিমানটি। ঘটনাটি ঘটেছে আমেদাবাদ থেকে জয়পুরগামী একটি বিমানে। বিমানযাত্রীদের উড়ন্ত পায়রার ধরার চেষ্টা করা ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
দূরে কাউকে দ্রুত সংবাদ পৌঁছে দিতে যাওয়ার জন‌্যই কি কবুতরটি বিমানে উঠেছিল! এমনই নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক প্রত‌্যক্ষদর্শী যাত্রী জয়পুরে বিমান অবতরণের পর দেরির কারণ নিয়ে ক্ষোভ প্রকাশ করে কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, শুক্রবার বিকেলে আমেদাবাদ থেকে ওই বিমানে চড়েন যাত্রীরা। সবাই যখন বিমানে উঠেছেন, বিমানের দরজাও বন্ধ করে দেওয়া হয়েছে তখন এক যাত্রী ব‌্যাগ রাখার জায়গায় দেখতে পান কবুতরটি। এরপরই সেটি কেবিনের ভিতর উড়তে থাকে। কবুতর ধরার জন‌্য বিমানসেবিকা থেকে সহযাত্রীরা পাখিটি ধরার জন‌্য বিমানের ভিতরে লাফালাফি শুরু করে দেন। শেষে বিমানের দরজা খুলে দেওয়ার কিছুক্ষণ পর বেরিয়ে যায় বিনা টিকিটের ‘যাত্রী’! 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop