মহানগর সময় নাশকতার উদ্দেশ্যেই চট্টগ্রামে হামলা, ধারণা পুলিশের

২৯-০২-২০২০, ০০:০৪

কমল দে

fb tw
চট্টগ্রামের ষোলশহর ২ নম্বর গেইট এলাকার পুলিশ বক্সে রহস্যময় বিস্ফোরণ থেকে সৃষ্ট আগুনে ১ শিশু, ২ পুলিশ সদস্যসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। দগ্ধ অবস্থায় ২ পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শট সার্কিট থেকে বিস্ফোরণের কথা বলা হলেও নাশকতা সৃষ্টির জন্য হামলা হয়ে থাকতে পারে বলে ধারনা করছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে বিপ্লব উদ্যানের সামনের পুলিশ বক্সে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। 
সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) আশিকুর রহমান বলেন জানান, বিস্ফোরণে পুলিশের সার্জেন্ট আরাফাত, এএসআই আতাউল্লা এবং পথচারী এক শিশু গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে ২ পুলিশ দগ্ধ এবং শিশুটির দু'পা জখম হয়েছে।
বিস্ফোরণের পর পরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি কাউন্টার টেররিজম ইউনিট, ডিবির বোম্ব ডিসপোজাল ইউনিট, পিবিআই এবং সিআইডির একাধিক টিম ঘটনাস্থলে ছুটে আসে। শুরু হয় বিস্ফোরণের রহস্য উন্মোচন চেষ্টার পাশাপাশি আলামত সংগ্রহ। প্রাথমিক বিয়ারিংয়ের বলসহ কিছু আলামত সংগ্রহ করে আইন শৃঙ্খলা বাহিনী। প্রাথমিক অনুসন্ধানে এই বিস্ফোরণকে নাশকতা বলে উল্লেখ করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম।
এদিকে সম্প্রতি ঢাকায় ২টি পুলিশ বক্সে হামলার সাথে এই বিস্ফোরণের মিল থাকতে পারে সন্দেহে ঢাকা থেকে বিশেষজ্ঞ টিমকে চট্টগ্রামে তলব করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop