ভাইরাল সুস্থ আছেন পাটমন্ত্রী, হেঁটে বেড়াচ্ছেন হাসপাতালে (ভিডিও)

২৮-০২-২০২০, ১৩:৫০

ভাইরাল

fb tw
পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ২২৯-ই নামক ফ্লুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তবে তিনি নভেলা করোনাতে আক্রান্ত নন এমনটাই জানিয়েছে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)।
বর্তমানে তিনি সাধারণ জ্বর, সর্দি, কাশি নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি আছেন। আইইডিসিআর বলছে, সাধারণ ফ্লু হওয়ায় আইসোলেশনেরও প্রয়োজন নেই তার।
সম্প্রতি পাটমন্ত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালের করিডোরে হেঁটে বেড়াচ্ছেন। তারই পেছনে অনেকেই আছেন এবং কেউ কেউ ভিডিও করেছেন। দেখে বোঝাই যাচ্ছে, তিনি সুস্থ আছেন।
এদিকে আইইডিসিআর-এর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা সময় সংবাদকে বলেন, মন্ত্রী যেহেতু দেশের বাইরে থেকে চিকিৎসা করে ফিরেছেন, পরবর্তীতে তিনি আবার ভর্তি হয়ে অসুস্থ হয়েছেন। এ পর্যন্ত তথ্যই আমরা চিকিৎসকের কাছ থেকে পেয়েছি।
এ সময় তিনি আরো বলেন, মন্ত্রীর করোনা বাইরে পরীক্ষা করা হয়েছে। আমাদের কাছে এটা আসেনি। এছাড়া আমরা বাইরে কোনো স্যাম্পলও পাঠাইনি। এটা আসলে আমাদের রুটিন পরীক্ষাই করা হয় না এমন ভাইরাস। যেকোনো চিকিৎসা ছাড়াই এটা ভালো হয়ে যায়। সর্দি, কাশির মতো। করোনার সাতটি ধরনের একটি হলো ২২৯-ই ভাইরাস।
stay home stay safe

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop