বাংলার সময় আসল র‌্যাবের হাতে ধরা ‘নকল র‌্যাব’

২৭-০২-২০২০, ১৬:১৭

কুমিল্লা প্রতিনিধি

fb tw
আসল র‌্যাবের হাতে ধরা ‘নকল র‌্যাব’
খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজির সময় জনতার কাছে ধরা পড়েছে এই ভুয়া র‌্যাব। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মো. মোশারফ হোসেন নামে ওই চাঁদাবাজ র‌্যাব পরিচয় দিয়ে কুমিল্লা শাসনগাছা এলাকার একটি আবাসিক হোটেলে চাঁদাবাজির সময় ধরা পরে। নিজেকে আসল র‌্যাব প্রমাণ করার জন্য ব্যবহার করে আসছিল সেনাবাহিনীর পোশাক পরা ভুয়া আইডি কার্ডও। 
তবে তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে যমুনা আবাসিক হোটেলের স্টাফরা তাকে আটক করে র‌্যাব কুমিল্লা অফিসকে খবর দেয়। পরে আসল র‌্যাব এসে আটক করে এই ভুয়া র‌্যাবকে। 
র‌্যাব জানায়, বুধবার রাতে যমুনা আবাসিক হোটেলের ম্যানেজার এর কাছে একজন ব্যক্তি র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হওয়ায় কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করে। পরে র‌্যাবের একটি দল সেখানে গিয়ে মো. মোশারফ হোসেন ওরফে রঞ্জু (২৫) নামে ওই চাঁদাবাজকে আটক করে। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কংশনগর এলাকার নজরুল ইসলামের ছেলে। 
আটক হওয়ার সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ চার হাজার টাকা, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 
র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop