বাংলার সময় হবিগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা

২৭-০২-২০২০, ০৩:৪৫

হবিগঞ্জ প্রতিনিধি

fb tw
হবিগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা
হবিগঞ্জের মাধবপুরে ৩ মাদক ব্যবসায়ীকে অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান এ রায় প্রদান করেন।
পুলিশ জনায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল সুরমা চা বাগানের ২০ নম্বর যাত্রী ছাউনি এলাকায় অভিযান চালায়। এ সময় মো. সজীব মিয়া (৩৫), মো. রানা মিয়া (২২) ও সাজ্জাদুল ইসলাম সজীব (২০) নামে তিন মাদক ব্যবসায়ীকে ২১ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করে পুলিশ। পরে রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাদক ব্যবসায়ী মো. সজীব মিয়া কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. রানা মিয়া ও সাজ্জাদুল ইসলাম সজীব কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন। 
দণ্ডপ্রাপ্ত সজীব মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা গ্রামের মো. হান্নান মিয়ার ছেলে। মো. রানা মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বালাখাই গ্রামের মো. জজ মিয়ার ছেলে এবং সাজ্জাদুল ইসলাম সজীব একই উপজেলার গুলাকান্দা গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop