বাংলার সময় যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

২৬-০২-২০২০, ২২:৫০

যশোর প্রতিনিধি

fb tw
যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইমরান হোসেন মুন্না (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যশোর শহরের চুড়িপট্টি এলাকায় তিন চারজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের স্বজনদের অভিযোগ ছিনতাইকারী ধরতে সহায়তা করার কারণেই হত্যার শিকার হয়েছেন মুন্না।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ইমরান মাছের আড়ৎদার রাশেদ আব্বাস রাজের মালিকানাধীন সেন্টমার্টিন ফিসের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সন্ধ্যার দিকে বড়বাজার এলাকায় আকস্মিক কিছু দুর্বৃত্ত মুন্নাকে ছুরিকাঘাত করে চলে যায়। এরপর বাজারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 
নিহতের চাচা রেজাউল ইসলাম রেজু অভিযোগ করেন, দিন চারেক আগে ছিনতাইয়ের একটি ঘটনায় পুলিশ চুড়িপট্টি এলাকার পলাশসহ তিনজনকে আটক করে। তাদের আটকে মুন্না সহযোগিতা করেছিল। কিন্তু সে রাতেই পলাশসহ ওই তিনজন থানা থেকে ছাড়া পেয়ে  মুন্নাকে জীবননাশের হুমকি দেয়। আজ (বুধবার) সন্ধ্যায় মুন্না বড়বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। তখন পলাশসহ ও তিনজন মুন্নার কোমরের নিচে দু'পায়ে একাধিক ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহাবুবুর রহমান জানান, গুরুতর অবস্থায় ছেলেটিকে আনা হয়। এরপর তাকে ওয়ার্ডে রেফার করা হয়। সেখানেই অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে সে মারা যায়। 
এদিকে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযান পরিচালনা করছে। কয়েকজনের নাম পরিচয়ও জানা গেছে। তবে পুলিশকে সহায়তার কারণে তাকে হত্যা করা হয়েছে কীনা সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান।
stay home stay safe

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop