বাংলার সময় অবাধ্য ছেলেকে মায়ের পা ধরে মাফ চাওয়ালেন এসপি

২৬-০২-২০২০, ২০:৫৬

নাটোর প্রতিনিধি

fb tw
অবাধ্য ছেলেকে মায়ের পা ধরে মাফ চাওয়ালেন এসপি
অবাধ্য সন্তানকে মায়ের পা ধরে মাফ চাওয়ালেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। পাশাপাশি সন্তানকে শেষ বারের মতো সতর্ক করেছেন পুলিশ সুপার।
 
নাটোর সদর উপজেলার ঋষী নওগাঁ গ্রামের আবুল কাশেম ও তার স্ত্রী ফুলিনেছা। দুইজনই বৃদ্ধ হওয়ায় তিন ছেলের কাছে অবহেলিত। তিন সন্তানের মধ্যে সবচেয়ে অবাধ্য বড় ছেলে জাকির হোসেন। জাকির হোসেনের দ্বারা তার পিতা-মাতা সবচেয়ে বেশী অবহেলার শিকার হন। অবহেলার পাশাপাশি জাকির তার মা ফুলিনেছাকে প্রতিনিয়ত মারপিট করতেন। 
বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরেও জাকির তার মাকে মারপিট করেন। নির্যাতিত মা ফুলিনেছা অভিযোগ দিতে আসেন পুলিশ সুপার লিটন কুমার সাহার কাছে। মায়ের অভিযোগের প্রেক্ষিতে বিকেলে পুলিশ জাকিরকে আটক করে পুলিশ সুপারের কাছে আনে। পুলিশ সুপার জাকিরকে তার মায়ের পা ধরে ক্ষমা প্রার্থনা করান।
 
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, জাকির তার পিতা-মাতাকে অবহেলার পাশাপাশি মাকে প্রতিনিয়ত মারতেন। আজও মাকে মারপিট করেন। 
লিটন কুমার বলেন, জাকির আজও মারপিট কারার বিষয়টি স্বীকার করলে তার মায়ের পা ধরে ক্ষমা চাওয়ান। পাশাপাশি মা কে নির্যাতন না করা ও পিতা-মাতে অবহেলা না করার অঙ্গীকার করেছে জাকির। জাকির পুনরায় এই ধরনের ঘটনা ঘটালে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান পুলিশ সুপার। 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop