বাংলার সময় সেনবাগে ছাত্র হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

২৬-০২-২০২০, ১৯:৪০

নোয়াখালী প্রতিনিধি

fb tw
সেনবাগে ছাত্র হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
নোয়াখালীর সেনবাগে ২০১৮ সালে ৯ম শ্রেণির ছাত্র মো. আবু সাখের শাহিন হত্যা মামলায় তিন আসামির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। এ সময় এক নারী আসামীকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ শুনানি শেষে এ আদেশ দেন। 
সাজাপ্রাপ্তরা হলেন, সেনবাগ উপজেলার পশ্চিম আহাম্মদপুর গ্রামের মো. আব্দুল মোতালেব দুলাল, মো. আব্দুল কুদ্দুছ মাখন ও মহসিন আলী ফারুক। নিহত শাহিন একই গ্রামের ছেলে, সে হাজী মোকছেদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিল।
আদালত সূত্রে জানা যায়, বিগত ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি রাতে মোবাইলে ডেকে এনে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয় মো. আবু সাখের শাহিনকে। পরের দিন তার বাবা বাদী হয়ে সাতজনকে আসামী করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে এজাহারভুক্ত চারজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে আদালত মোট ১৭জন সাক্ষীকে পরীক্ষা করে এবং দীর্ঘ শুনানি শেষে আজ বুধবার তিন আসামীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। আদালতের সাজায় সন্তুষ্টি প্রকাশ করেন নিহত শাহিনের বাবা ও মামলার বাদী। 
পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল জানান, আদেশকালে সাজাপ্রাপ্তদের মধ্যে মো. আব্দুল কুদ্দুছ মাখন ও অব্যাহতি প্রাপ্ত আসামী সেলিনা আক্তার মুক্তা আদালতের ডকে উপস্থিত ছিলেন। অপর আসামীরা এখনও পলাতক রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop