আন্তর্জাতিক সময় দিল্লি হত্যাকাণ্ডে ফাঁসছেন ৪ বিজেপি নেতা, ভিডিও দেখলেন হাইকোর্ট

২৬-০২-২০২০, ১৯:৩৯

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
দিল্লি হত্যাকাণ্ডে ফাঁসছেন ৪ বিজেপি নেতা, ভিডিও দেখলেন হাইকোর্ট
দিল্লিতে চলমান সংঘর্ষে ইতিমধ্যে ২৪ জন নিহত হয়েছেন। দাঙ্গার নামে বেছে বেছে মুসলিম সম্প্রদায়ের ওপর আক্রমণ করা হচ্ছে বলে খবর দিয়েছে বিবিসি। এ ঘটনায় বিজেপি নেতাদের উস্কানির ভিডিও জমা হয়েছে হাইকোর্টে। ভিডিও দেখার পর অভিযুক্তদের বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন আদালত।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, দিল্লির সংঘর্ষের জন্য ইতিমধ্যে চার বিজেপি নেতাকে শনাক্ত করা হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) তাদের উস্কানিমূলক বক্তব্যের ভিডিও দেখেছেন দিল্লির আদালত। ওই চার ব্যক্তি ছাড়া যারা উস্কানি দিয়েছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
খবরে বলা হয়েছে, ভিডিও দেখার পর আদালত বলেছেন, যাদের মুখ থেকে বিদ্বেষমূলক মন্তব্য বেরিয়েছে, প্রত্যেকের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে হবে। বুধবার দুপুরে দিল্লি পুলিশকে এ নির্দেশনা দেন হাইকোর্ট।
শুনানি চলাকালে বিষয়টি নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করন আদালতের দুই সদস্যের বিচারপতির বেঞ্চ।
যে চার নেতার বিরুদ্ধে মামলার নির্দেশ দেয়া হয়েছে তারা হলেন, বিজেপি নেতা কপিল মিশ্র, অনুরাগ ঠাকুর, অভয় বার্মা ও পরবেশ বার্মা।
stay home stay safe
দিল্লিতে চলমান সংঘর্ষের নেপথ্যে কারা, কারা উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে তাদের খুঁজে বের করতে আদালতে এক মামলা দায়েরের পরিপ্রেক্ষিতে বুধবার এ শুনানি হয়।
শুনানিকালে হাইকোর্ট বলেন, সম্পত্তি ভাঙচুর ও লুটপাটের ঘটনায় আপনারা এফআইআর দায়ের করেছেন। এই সক্রিয়তা তাদের বিরুদ্ধে কেন দেখাননি যারা হিংসায় মদদ দিয়েছে। অপরাধের অস্তিত্ব স্বীকারে আপনাদের বাঁধা কোথায়? এখনি এফআইআর দায়ের করুন। যারা যারা বিদ্বেষমূলক মন্তব্যে জড়িত প্রত্যেকের বিরুদ্ধে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop