বাংলার সময় মনের কথা বললেন চাঁদপুরের মেয়র

২৬-০২-২০২০, ১৮:১৫

চাঁদপুর প্রতিনিধি

fb tw
মনের কথা বললেন চাঁদপুরের মেয়র
মনোনয়ন পাওয়ার পর চাঁদপুরে পৌঁছে ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানী ঢাকা থেকে চাঁদপুরে পৌঁছালে কয়েক হাজার দলীয় নেতাকর্মী তাকে নিয়ে গোটা শহর প্রদক্ষিণ করে। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সমাবেশে যোগ দেন তিনি। 
এসময় মনের অব্যক্ত কথাগুলো প্রকাশ করে হাল্কা হলেন, এই নির্বাচনে মনোনয়নবঞ্চিত চাঁদপুর পৌরসভার বর্তমান মেয়র নাসিরউদ্দিন আহম্মদ। তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, চাঁদপুর শহরের মানুষ ভালোবাসার কাঙাল। একটু ভালোবাসা পেলেই তারা অতীতের দুঃখ কষ্ট ভুলে যান। তাই নতুন করে যারা জনপ্রতিনিধি হতে ভোটযুদ্ধে অবতীর্ণ হচ্ছেন, তারা অবশ্যই স্পর্শকাতর এমন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখবেন। 
বুধবার দুপুরে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদ্য মনোনয়নপ্রাপ্ত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলের সম্মানে এক সমাবেশে বক্তব্য দিতে গিয়ে মেয়র নাসিরউদ্দিন আহম্মদ এসব কথা বলেন। প্রসঙ্গত, তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতিও বটে। এর আগে তিনবারে চাঁদপুর পৌরসভার নির্বাচিত মেয়র ছিলেন তিনি।
গত সোমবার রাতে রাজধানীতে দলীয় মনোনয়ন পাওয়ার পর বুধবার দুপুরে চাঁদপুরে ফিরেন অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী তাকে নিয়ে চাঁদপুর শহরে শো ডাউন করেন। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় নতুন করে মেয়র পদে মনোনয়ন পাওয়া একসময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটির সভাপতি বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল বলেন, আপনাদের দোয়া ও ভালোবাসায় চাঁদপুর শহরকে আরো অনেকদূর এগিয়ে নিয়ে যেতেই চাই। যেই শহর নিয়ে গোটা দেশবাসীও যেন গর্ব করতে পারে।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সহসভাপতি জেআর ওয়াদুদ টিপু, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারীসহ বেশ কয়েকজন নেতা।
প্রসঙ্গত, আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ছাড়াও বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন, জেলা যুবদলের সাবেক সভাপতি সফিকুর রহমান ভূঁইয়া।
চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে এই নির্বাচনে মোট ভোটার হচ্ছেন, এক লাখ ১৮হাজার । এই প্রথম ইভিএম পদ্ধতিতে এই পৌরসভার ভোটযুদ্ধ অনুষ্ঠিত হবে। আগামীকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেবার শেষদিনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে তাদের মনোনয়নপত্র জমা দেবার কথা রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop