বাংলার সময় পঞ্চগড়ে ৩৯ হজযাত্রীর টাকা আত্মসাৎ, এজেন্সির পরিচালক আটক

২৬-০২-২০২০, ১৬:১৬

পঞ্চগড় প্রতিনিধি

fb tw
পঞ্চগড়ে ৩৯ হজযাত্রীর টাকা আত্মসাৎ, এজেন্সির পরিচালক আটক
পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকার ৩৯ জন হজযাত্রীকে হজ পালনে পাঠানোর কথা বলে নেওয়া প্রায় ৮২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে কুমিল্লা থেকে সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক হাফেজ আব্দুল জলিলকে (৫২) আটক করেছে পুলিশ। 
মঙ্গলবার রাতে (২৫ ফেব্রুয়ারি) পুলিশ কুমিল্লা থেকে অভিযুক্ত আব্দুল জলিলকে আটক করে পঞ্চগড় সদর থানায় নিয়ে আসে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে আটককৃত আব্দুল জলিলকে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়। 
পুলিশ জানায়, গত ২০১৯ সালে পঞ্চগড়ের বিভিন্ন এলাকার ৩৯ জন হজযাত্রীর কাছ থেকে প্রায় ৮২ লাখ টাকা আত্মসাৎ করে সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স ও এটিএম ট্রাভেলর্স ও ট্যুরস লিমিটেড নামে দুটি এজেন্সি। পরে ওই ৩৯ জন হজযাত্রী হজে যেতে না পেরে পঞ্চগড়ের মুয়াল্লিম ওয়াছেদ আলী শাহ সহ দুই এজেন্সির সাতজনের নামে পঞ্চগড় সদর থানায় অভিযোগ করে। 
অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সির ব্যবস্থাপনা পরিচালককে পঞ্চগড় সদর থানার এস আই শাহিনুজ্জামান শাহিনের নেতৃত্বে ও কুমিল্লা লাঙ্গলকোর্ট থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে কুমিল্লা থেকে আবুল জলিলকে আটক করে । 
পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবু আক্কাস আহম্মেদ জানান, পঞ্চগড়ের ৩৯ জন হজ যাত্রীর টাকা সান ফ্লাওয়ার এয়ার লিংকার্সের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জলিলের নামে আত্মসাতের অভিযোগ করলে অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা কুমিল্লায় অভিযান চালিয়ে কুমিল্লা লাঙ্গলকোর্ট থানা পুলিশের সহায়তায় আব্দুল জলিলকে আটক করতে সক্ষম হই। এবং তাকে রাতেই পঞ্চগড়ে নিয়ে আসা হয়। আজ বুধবার দুপুরে আব্দুল জলিলকে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়েছে। তবে তিনি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।
stay home stay safe

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop