বাংলার সময় ছাত্রলীগের অনুষ্ঠানে হত্যার আসামির ছবি ভাইরাল, পুলিশ বলছে পলাতক

২৬-০২-২০২০, ১৪:০৪

বাংলার সময় ডেস্ক

fb tw
ছাত্রলীগের অনুষ্ঠানে হত্যার আসামির ছবি ভাইরাল, পুলিশ বলছে পলাতক
মাদারীপুরে যুবলীগ নেতা দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধাকে (৩৮) কুপিয়ে হত্যা মামলার আসামি খায়রুল আমিন প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশের খাতায় তিনি পলাতক। এ নিয়ে সম্প্রতি একটি ছবি ফেসবুকে ভাইরালও হয়েছে।
নিহতের এক আত্মীয় বলেন, হত্যা মামলার আসামিরা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে আর পুলিশের খাতায় তিনি পলাতক।
গত সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে নেতাদের সঙ্গেই ছিলে আসামি খায়রুল আমিন। অথচ পুলিশের খাতায় এজাহারভুক্ত এ আসামি আজও পলাতক। দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, ছাত্রলীগের অনুষ্ঠানে হত্যা মামলার আসামির উপস্থিত ছিল, এটা পুলিশের নজরদারিতে ছিল না। আর যে ব্যক্তির ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে, সে মামলার চার্জশিটেও নেই। আদালতে চার্জশিট দেয়া হয়েছে আর আদালত নির্দেশ দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, মৃধা হত্যা মামলার ২ নং আসামি খায়রুল আমিন স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে ছাত্রলীগের একটি অনুষ্ঠানে যোগ দেন।
বাংলাদেশ ছাত্রলীগের মাদারীপুরের শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ও বন্দরখোলা ইউনিয়নের বার্ষিক সম্মেলনের মঞ্চে দাঁড়িয়ে বেশ কয়েকটি ছবিও তোলেন তিনি। সেখানে জেলা ও উপজেলার শীর্ষপর্যায়ের আওয়ামী লীগ নেতাদের পাশাপাশি ছাত্রলীগ নেতারাও উপস্থিত ছিলেন। অথচ পুলিশের চোখে পলাতক তিনি। ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে আসামির ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালও হয়েছে।
stay home stay safe
২০১৯ সালের ৬ সেপ্টেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয়ভাবে সালিশ ডাকা হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন সন্ন্যাসীরচর ইউনিয়নের যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধা। প্রথমে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে ২৪ জনকে আসামি করে মাদারীপুরের আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop