আন্তর্জাতিক সময় করোনা: চীনের পর এবার মৃত্যুপুরী ইতালি

২৬-০২-২০২০, ০৯:০৬

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
করোনা: চীনের পর এবার মৃত্যুপুরী ইতালি
চীনকে মৃত্যুপুরী বানিয়ে ভয়াবহ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এখন ইতালিতে। করোনার থাবায় মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুই নারীসহ চার জনের মৃত্যু হয়েছে। প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইতালিতে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ৩২২ জন।
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ইতালি মন্ত্রিপরিষদের জরুরি বৈঠকের পর রোমে সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন দেশটির ন্যাশনাল সিভিল প্রোটেকশন সার্ভিসের প্রধান অ্যাঞ্জেলো বোরেলি।
তিনি বলেন, এখন পর্যন্ত ইতালির পাঁচটি অঞ্চলে কভিড-১৯ করোনা ভাইরাসে সংক্রমণের ঘটনা রেকর্ড করা হয়েছে। ইতালিতে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা ৩২২ এবং পরিসংখ্যানের অন্তর্ভুক্ত মোট মৃত্যুর সংখ্যা ১১ জন।
শেষ খবর পাওয়া পর্যন্ত ইতালির মধ্যে লোম্বারদিয়ায় অঞ্চলে ২৪০ জন আক্রান্ত রয়েছেন। এই অঞ্চলেই নয় জনের মৃত্যু হয়েছে, (লদি পাঁচ, ক্রেমা দুই ও বেরগামো প্রভিন্সের দু’জন), ভেনেতো অঞ্চলে ৪২ জন আক্রান্ত ও দু’জনের মৃত্যু (ত্রেভিজো প্রভিন্সেই দু’জন), পিওমন্ত ও সিসিলি অঞ্চলে তিনজন করে, এছাড়া লিগুরিয়া ও আদ্রিজে অঞ্চলে একজন করে আক্রান্ত হয়েছেন, লাছিও অঞ্চলে তিন, এমিলা রোমানিয়া অঞ্চলে ২৬ জন, তোস্কানো অঞ্চলে আক্রান্ত হয়েছেন দু’জন।
এদিকে বাংলাদেশ কন্স্যুলেট জেনারেল মিলান, ইতালি এক বিজ্ঞপ্তিতে উত্তর ইতালিতে অবস্থানরত বাংলাদেশিদের সতর্কতার সঙ্গে চলাচল করে বলেছে। ইতালিতে প্রায় দুই লাখ বাংলাদেশি বসবাস করছেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop