বাংলার সময় লক্ষ্মীপুরে সড়কে মা-শিশুসহ ৬ জন নিহত

২৫-০২-২০২০, ২৩:৩৮

লক্ষীপুর প্রতিনিধি

fb tw
লক্ষ্মীপুরে সড়কে মা-শিশুসহ ৬ জন নিহত
লক্ষ্মীপুর সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও জিপ গাড়ির সংঘর্ষে অটোরিকশা যাত্রী দুই নারী ও দুই শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। 
গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো একজন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 
নিহতদের তিনজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছে, নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া গ্রামের রুনু আক্তার (৪০), তার শিশু ছেলে মিরাজ (৮), লক্ষ্মীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের অটোরিকশা চালক সুমন (৪০)। অপর নিহত তিনজনের পরিচয় পাওয়া যায়নি। আহত মোহাম্মদ উল্যাহ বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার হাজি পাড়ায়। 
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সন্ধ্যায় সিএনজিচালিত অটোরিকশাটি সাত যাত্রীকে নিয়ে নোয়াখালী থেকে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। পথে চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর থেকে নোয়াখালীমুখী পাজেরো জিপ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিকশাটির। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুছড়ে গিয়ে সাত যাত্রীই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তৃব্যরত চিকিৎসক চার যাত্রীকে মৃত ঘোষণা করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে এক নারী ও ঢাকায় নেওয়ার পথে এক শিশুও মারা যায়। আহত একজনের অবস্থাও গুরুতর। 
লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত সিএনজিচালিত অটোরিকশা ও জিপ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। জিপ গাড়ির চালকসহ অন্যরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop