বাংলার সময় ভাড়া নিয়ে সিএনজি শ্রমিক-গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশত

২৫-০২-২০২০, ২২:৫৬

হবিগঞ্জ প্রতিনিধি

fb tw
ভাড়া নিয়ে সিএনজি শ্রমিক-গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশত
হবিগঞ্জের নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কে সিএনজি চালিত অটোরিকশার ভাড়াকে কেন্দ্র করে সিএনজি শ্রমিক ও এলাকাবাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এক পর্যায়ে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধ শতাধিক লোক আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে প্রায় ৭০টি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়। 
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বাউসা পয়েন্টে রক্তক্ষয়ী এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।
সূত্রে জানা যায়, ভাড়া বৃদ্ধির ঘটনায় বাউসা গ্রামবাসী ও সিএনজি শ্রমিকদের মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা চলছিল। এর জের ধরে বেশ কিছুদিন ধরে এলাকাবাসী ও সিএনজি শ্রমিকদের মাঝে উত্তেজনা বিরাজ করছিল। মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ-রুদ্রগ্রাম নবীগঞ্জ সিএনজি স্ট্যান্ড থেকে এক জনৈক সিএনজি চালক যাত্রী নিয়ে রুদ্রগ্রাম যাচ্ছিলেন। এক পর্যায়ে চালকের অতিরিক্ত ভাড়া চাওয়া নিয়ে সিএনজি চালক ও যাত্রীর মধ্যে বাক-বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে বাউসা গ্রামবাসী ও সিএনজি শ্রমিকদের মধ্যে শুরু হয় তুমুল সংঘর্ষ। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন ইট-পাটকেল ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিক্ষেপ করে। ২ ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়। এ সময় ৭০টি সিএনজি অটোরিক্সা ভাঙচুর করা হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। 
এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop