বাংলার সময় মেরে ফেলার হুমকিতে খালুর ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বা

২৫-০২-২০২০, ২১:৫৫

কুমিল্লা প্রতিনিধি

fb tw
মেরে ফেলার হুমকিতে খালুর ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বা
কুমিল্লায় খালুর ধর্ষণের শিকার হয়ে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এক তরুণী। বাবার মৃত্যুর পর কাজের সন্ধানে নগরীর সংরাইশ এলাকায় খালুর বাড়িতে এসে আশ্রয় নিয়েছিল ওই তরুণী। কিন্তু খালু প্রাণনাশের হুমকিসহ নানা ধরনের চাপ প্রয়োগ করে প্রতিনিয়ত ধর্ষণ করায় অবশেষে সে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনায় পুলিশ সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ধর্ষক আবুল হাসেমকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আবুল হাশেম (৪০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর তাকে জেলহাজতে পাঠানো হয়। সে জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
মামলার অভিযোগে জানা যায়, আবুল হাসেম নগরীর সংরাইশ এলাকার একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। ভুক্তভোগী ওই তরুণীর বাবা মারা যাওয়ার পর কাজের সন্ধানে সে তার খালু আবুল হাসেমের বাসায় আসে। সেখানে থেকে সে কুমিল্লা ইপিজেডের একটি কারখানায় শ্রমিকের কাজ করতো।
গত বছরের ৩০ অক্টোবর সন্ধ্যায় ইপিজেডে কাজ শেষে বাসায় ফেরার পর আবুল হাসেম তাকে নানাভাবে ভয় দেখিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে জানালে তার খালা এবং বাকপ্রতিবন্ধী মাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এরপর থেকে আবুল হাসেম তাকে অব্যাহতভাবে ধর্ষণ করে আসছিল।
সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি তাকে ধর্ষণ করে। বর্তমানে ওই কিশোরী ৪ মাসের অন্তঃসত্ত্বা বলে মামলায় উল্লেখ করা হয়। 
এদিকে এ ঘটনায় ধর্ষিতা ওই কিশোরী বাদী হয়ে আবুল হাসেমকে আসামি করে সোমবার বিকেলে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। 
মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সুমন মিয়া মঙ্গলবার জানান, আসামি আবুল হাসেম ওই তরুণীকে ধর্ষণের বিষয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইরফানুল হক চৌধুরীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
stay home stay safe

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop