বাংলার সময় গাজীপুরে স্ত্রীর ‘মাথা ন্যাড়া’ করা সেই স্বামী জেলে

২৫-০২-২০২০, ২১:২৬

গাজীপুর প্রতিনিধি

fb tw
গাজীপুরে স্ত্রীর ‘মাথা ন্যাড়া’ করা সেই স্বামী জেলে
গাজীপুরের ফরিদপুরে যৌতুক না পেয়ে গৃহবধূকে মাথা ন্যাড়া করা সেই স্বামীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে প্রধান আসামি সায়েম আদালতে জামিন চাইলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুন্নাহার আবেদন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 
জানা যায়, পাঁচ বছর পূর্বে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের সালেহ আহমেদের ছেলে সায়েম আহমেদের সঙ্গে শিমুলতলা গ্রামের মজিবুর রহমানের মেয়ের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে মোয়াজ্জিম নামে আড়াই বছরের এক ছেলে সন্তান রয়েছে। সংসারে অভাব থাকায় বিয়ের কিছুদিন পর থেকে ওই গৃহবধূ নয়নপুর অটো স্পিনিং মিলে চাকরি নেন। বিয়ের পর থেকেই স্বামী সায়েম যৌতুকের দাবিতে মুন্নীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। সব সহ্য করেই সংসার করছিলেন মুন্নী। তবে কোনোভাবেই যৌতুক না পেয়ে গৃহবধূর স্বামীসহ পরিবারের লোকজন গত ৯ ফেব্রুয়ারি তাকে বেদম মারপিট করে। পরে ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে তিনদিন ঘরে আটকে রাখে। পরবর্তীতে ১২ ফেব্রুয়ারি স্বামী বাড়িতে না থাকায় কৌশলে সন্তানসহ ওই গৃহবধূ পালিয়ে গিয়ে শ্রীপুর থানায় স্বামী সাইম আহমেদ, শ্বাশুড়ি জাহানারা বেগম, মামাশ্বশুর আতাবুর রহমান ও হাবিবুর রহমানের নামে মামলা দায়ের করেন। এ ঘটনায়  পুলিশ তাৎক্ষণিকভাবে মূল অভিযুক্তকে না পেলেও আতাবুর রহমানকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান।
এ বিষয়ে গাজীপুর জজ কোর্টের ওসি রকিবুল হক সময় সংবাদকে জানান, ওই মামলার প্রধান আসামি জামিনের জন্য আবেদন করলে আজ (মঙ্গলবার) দুপুরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, বিষয়টি নিয়ে গত ১৮ ফেব্রুয়ারি সময় সংবাদে ‘গাজীপুরে গৃহবধূকে মাথা ন্যাড়া করে নির্যাতন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop