বাংলার সময় সাতক্ষীরায় গৃহবধূকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টা

২৫-০২-২০২০, ২০:১৮

সাতক্ষীরা প্রতিনিধি

fb tw
সাতক্ষীরায় গৃহবধূকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টা
সাতক্ষীরার তালা উপজেলার মোবারকপুর গ্রামে ২১ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে এক গৃহবধূকে পেট্রোল জ্বালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। তাকে গুরুতর অবস্থায় ঢাকায় বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
 
জানা গেছে, মোবারকপুর গ্রামের হাসিবুর রহমান সবুজের স্ত্রী ফারহানা আক্তার রত্নাকে (২৬) রাতে দুর্বৃত্তরা পেট্রোল জ্বালিয়ে হত্যাচেষ্টা করে। ঘটনাটি ঘটেছে তালা ব্রিজ সংলগ্ন এলাকায় অসীম সাধুর বাড়িতে। ফারহানা আক্তার রত্না ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।
ফারহানার বাবা মো. রোকন সরদার সোমবার (২৪ ফেব্রুয়ারি) তালা থানায় মামলা করেন। মামলার বিবরণে জানা যায়, তার মেয়ে ফারহানা আক্তারের পূর্বে বিবাহ হয়েছিলো ২৮ সপ্টেম্বর ২০০৯ সালে খুলনা জেলার ভরতভায়না গ্রামের সোহরাব হোসেন এর ছেলে মিজানুর রহমানের সঙ্গে। প্রথম স্বামীর সঙ্গে যৌতুক নিয়ে বিরোধের কারণে বনিবনা না হওয়ায় প্রথম স্বামীর ঘর হতে তালাকপ্রাপ্ত হয়। পরে ২য় স্বামী কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মৃত আব্দুস সাত্তারের ছেলে হাসিবুর রহমানের সঙ্গে বিবাহ হয়। বিবাহের পরে তালা ব্রিজ সংলগ্ন এলাকায় বাবু সাধুর বাড়িতে ভাড়া থাকে। উভয়ে সুখে শান্তিতে বসবাস অবস্থায় গত ২১ ফেব্রুয়ারি রাত্র দেড়টার দিকে তার মেয়ের বর্তমান স্বামী দোকানে মশার কয়েল আনতে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমার মেয়ের ঘরের ভিতরে ঢুকে পেট্রোল জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়। ফলে আগুনে মেয়ের সারাশরীর পুড়ে যায়। এ সময় তার চিৎকারে বাড়ির মালিক ও মালিকের স্ত্রী মিলে উদ্ধার করে।  আশঙ্কাজনকভাবে তালা হাসপাতালে নিয়ে যায়। পরে অবনতি হতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শরীরের অবস্থা আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে। 
এ বিষয়ে তালা থানায় ভুক্তভোগীর পিতা মো. রোকনুজ্জামান বাদি হয়ে সাবেক স্বামী মিজানুর রহমান সহ চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। 
তালা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop