বাংলার সময় বিএম কলেজের ছাত্রলীগের সাবেক কর্মীর ‘আত্মহত্যা’

২৫-০২-২০২০, ১৭:১২

বরিশাল ব্যুরো

fb tw
বিএম কলেজের ছাত্রলীগের সাবেক কর্মীর ‘আত্মহত্যা’
বরিশাল বিএম কলেজের ছাত্রলীগের সাবেক কর্মী হেনা আক্তার পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় তার স্বামী ও ছাত্রলীগের সাবেক কর্মী নিয়াজ মোর্শেদ সোহাগকে আটক করেছে পুলিশ। তবে হেনার মৃত্যুতে স্বামী সোহাগ দায়ী নয় বলে দাবি করেছেন উভয় পক্ষের স্বজনরা। এদিকে পুলিশ বলছে জিজ্ঞাসাবাদের জন্য সোহাগকে থানায় নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে নেয়া হবে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা। 
সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেনা আক্তারের মৃত্যু হয়। হেনার মা লুৎফা বিবি জানান বছর চারেক আগে প্রেম করে বিয়ে করে হেনা। দু’জনের মধ্যে সম্পর্ক ভালো ছিলো কিন্তু হেনার রাগ ছিলো অনেকটাই বেশি।
 
হেনার বোন আকলিমা জানান, বাচ্চার দুধ গরম করাকে কেন্দ্র করে তর্কের এক পর্যায়ে স্বামী সোহাগ হেনাকে থাপ্পড় মারে। এতে অভিমান করে হেনা রুমের দরজা আটকে ফ্যানের সাথে ওড়না দিয়ে আত্মহত্যা করে। এরপর হেনার বোনের ছেলে ও স্বামী দরজা ভেঙে হেনাকে হাসপাতালে নিয়ে যায়। এর ঘণ্টা দুয়েক পর হেনার মৃত্যু হয়। এ ঘটনার জন্য স্বামী সোহাগ দায়ী নয় দাবি করে এর বিচার চান না হেনার স্বজনরা। বরং সোহাগের মুক্তি চান তারা। 
এদিকে পুলিশ জানায়, সোমবার রাত ১২টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন  রোডে ভাড়া বাসায় ঘটে এ ঘটনা। খবর পেয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও ছাত্রলীগের সাবেক কর্মীকে নিয়াজ মোর্শেদ সোহাগকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে নেয়া হবে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা। 
তবে এ ব্যাপারে কারো পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। বছর চারেক আগে বিয়ে করেন তারা। উভয় বিএম কলেজের শিক্ষার্থী ছিলেন। ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন তারা। তবে কারো কোনো পদ-পদবী ছিলো না।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop