বাংলার সময় পুঠিয়ায় এক তরুণীর মৃত্যু নিয়ে রহস্য

১৮-০২-২০২০, ২০:৩৫

রাজশাহী ব্যুরো

fb tw
পুঠিয়ায় এক তরুণীর মৃত্যু নিয়ে রহস্য
11
পুঠিয়ায় রুমিয়া খাতুন (১৯) নামের এক তরুণীর মৃত্যু নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। মৃত তরুণীর নাম রুমিয়া খাতুন। তিনি নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের রৌশনগিরী পাড়ার নুর ইসলামের মেয়ে। 
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল ১১টার সময় পুঠিয়া রাজবাড়ি এলাকায় অসুস্থ অবস্থায় কয়েকজন দর্শনার্থী তাকে দেখতে পায়। সেসময় তারা রুমিয়াকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া দুটার দিকে তিনি মারা যান।
এই তরুণী মারা যাওয়ার পর এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এলাকাবাসীর ধারণা এটি হত্যা নয়, আত্মহত্যা। অনেকেরই ধারণা প্রেমঘটিত ব্যাপারে এই তরুণী আত্মহত্যা করতে পারেন। 
এ  বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরণী আত্মহত্যা করেছে। কারণ তার কাছে একটি বোতলে বিষাক্ত দ্রব্য পাওয়া গেছে। এই বিষাক্ত দ্রব্য পান করে সে অসুস্থ হয়ে পড়ে। পরে সে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে বলে জানায় পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop