Close (x)

বিনোদনের সময় জয়ার ভ্যালেন্টাইন এপারে না ওপারে?

১৪-০২-২০২০, ১৭:০৪

বিনোদন সময় ডেস্ক

fb tw
জয়ার ভ্যালেন্টাইন এপারে না ওপারে?
দুই বাংলার ব্যস্ত অভিনেত্রী জয়া আহসান। এবার ভ্যালেন্টাইন কার সঙ্গে কাটাচ্ছেন? এপার বাংলায় না ওপার বাংলায়? নিয়মিত তার অভিনয়ের খবর প্রকাশ হলেও ভালোবাসার সম্পর্ক কার সঙ্গে সেটা গোপন রেখেছেন তিনি। ভারতীয় এক সংবাদমাধ্যমে জয়া জানিয়েছিলেন, প্রেম করছেন তিনি। তবে পাত্র কলকাতার নয়। বাংলাদেশের একজনের সঙ্গেই প্রেমের সম্পর্ক রয়েছে তার। বিয়ে তাকেই করবেন।
ভারতীয় গণমাধ্যমে এ খবর ছড়ানোর পর সে খবরটি তিনি উড়িয়ে দিয়ে বলেছেন, আমার বিশেষ বন্ধু আছে। কিন্তু সেটা কখনোই প্রেমঘটিত কিছু না। অনেক দিন ধরে টাইমস অব ইন্ডিয়া থেকে আমাকে প্রশ্ন করেছিল প্রেম ও ভালোবাসার সম্পর্ক নিয়ে। আমি কিন্তু তাদের বলেছি, আমার স্পেশাল বন্ধু আছে। খুবই ভালো বন্ধু আছে। কিন্তু এটা কখনোই প্রেম কিংবা ভালোবাসা নয়। আর বিয়ের তো প্রশ্নই ওঠে না।’
তাহলে আজকের বিশ্ব ভালোবাসা দিবস কার সঙ্গে কাটছে তার? আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এবার ভ্যালেন্টাইনস ডে একটু অন্যরকম ভেবেছি। মায়ের সঙ্গে কাটাব।
জয়া বলেন, এ বার ভ্যালেন্টাইন ডে’টা একটু অন্যরকম ভেবেছি। মায়ের সঙ্গে কাটাব। মা আর পরিবারের কয়েকজনকে নিয়ে আজ ভ্যালেন্টাইন ডে আউট। ঢাকা থেকে দূরে আমাদের একটা ছোট্ট বাড়ি আছে। সেখানেই যাব।’ দিনটিতে বইমেলায় যাওয়ারও ইচ্ছে ছিলো বলে জানান জয়া। বলেন, ‘খুব ইচ্ছে ছিল বইমেলা যাওয়ার। বইয়ের গন্ধের মধ্যেও প্রেম লুকিয়ে থাকে’ ।
‘অর্ধাঙ্গিনীর’ শুটিং শেষ করে বর্তমানে তিনি ঢাকায় রয়েছেন। ২০ ফেব্রুয়ারি তিনি ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় ফিরবেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop