মহানগর সময়ছাত্রলীগের লোগো-স্টিকার ব্যবহারে নিষেধাজ্ঞা

১৪-০২-২০২০, ১৬:২৬

মহানগর সময় ডেস্ক

fb tw
ছাত্রলীগের লোগো-স্টিকার ব্যবহারে নিষেধাজ্ঞা
এখন থেকে কোনও ধরনের যানবাহনে ছাত্রলীগের লোগো বা স্টিকার ব্যবহার করা যাবে না। এ সংক্রান্ত নিষেধাজ্ঞা জারি করেছে সংগঠনটি। 
শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, ‘এত দ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগের লোগো সংবলিত স্টিকার কোনও যানবাহনে ব্যবহার না করার নির্দেশ প্রদান করা হলো।’
ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংবাদমাধ্যমকে বলেন, আমরা লক্ষ্য করছি, অনেকে মোটরসাইকেল বা গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার করে ঘুরে বেড়ায়। তারা যদি কোনও ধরনের অনিয়ম করে, তাহলে এতে সংগঠনের বদনাম হয়। নিয়ম-কানুন মেনে যদি লোগো ব্যবহার করে তাহলে কোনও সমস্যা হয় না। 
তিনি বলেন, কেউ ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করবে, মানুষের সমস্যা করবে এটা হতে পারে না। এজন্যই এই নির্দেশনা দেওয়া হয়েছে। এটা সংগঠনের লোগো। কেউ যানবাহনে ব্যবহার করতে পারবে না।

আরও পড়ুন

খালেদার প্যারলের কথা প্রধানমন্ত্রীকে জানালেন কাদেরঅ্যান্টার্কটিকায় ২০ ডিগ্রির ওপর তাপমাত্রানারীর কবর খুঁড়ছিলেন তিনি!পাকিস্তানে পৌঁছেছেন এরদোয়ানজয়ার ভ্যালেন্টাইন এপারে না ওপারে?তাপসের আসনে মনোনয়নের আবেদন জমা দিলেন খোকন
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop