খেলার সময়বিশ্ব ভালোবাসা দিবসে সাকিবের আবেগী স্ট্যাটাস

১৪-০২-২০২০, ০৪:২৯

খেলার সময় ডেস্ক

fb tw
স্ত্রী-কন্যাসহ ক্রিকেটার সাকিব আল হাসান
ছবি: স্ত্রী-কন্যাসহ ক্রিকেটার সাকিব আল হাসান
দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় সবধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন। তাই মিডিয়া থেকে সম্পূর্ণ বাইরে রয়েছেন তিনি। তবে ক্রিকেটের বাইরেও তার একটা ব্যক্তিগত জীবন রয়েছে। তাই বিশ্ব ভালোবাসা দিবসে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পরিবারকে ভালোবাসার শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে নিজের ফেসবুক পেজে স্ত্রী ও মেয়েকে নিয়ে এক আবেগী স্ট্যাটাস দেন এই টাইগার অলরাউন্ডার। সেখানে তিনি তার স্ত্রী ও মেয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। নিজেকে একজন সুখী মানুষ হিসেবে উল্লেখ করে পরিবারকে বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
ফেসবুকে স্ত্রী ও মেয়ের ছবি সংযুক্ত স্ট্যাটাসে সাকিব লেখেন, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সব সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র মেয়ের মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেওয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

আরও পড়ুন

চীন থেকে নিজ খরচে দেশে ফিরতে চান বাংলাদেশিরাকাঞ্চনের মামলায় শাজাহান খানকে আদালতে হাজিরের নির্দেশদুবাই থেকে দপ্তর বদলের খবর পেলেন মন্ত্রী
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop