তথ্য প্রযুক্তির সময় পহেলা ফাল্গুন-ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে বাংলালিংকের ভাইব ফেস্ট

১৩-০২-২০২০, ১৯:১৫

প্রযুক্তির সময় ডেস্ক

fb tw
পহেলা ফাল্গুন-ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে বাংলালিংকের ভাইব ফেস্ট
পহেলা ফাল্গুন ও ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে বাংলালিংক আয়োজন করছে বিশেষ সংগীত উৎসব ‘বাংলালিংক ভাইব ফেস্ট’। এই উদ্যোগে থাকছে তিনটি ভিন্ন আয়োজন,  ‘বাংলালিংক ভাইব স্টুডিও’, ‘বাংলালিংক ভাইব ডে’ ও ‘বাংলালিংক ভাইব আওয়ার’। এটি প্রতিষ্ঠানটির সংগীতভিত্তিক প্ল্যাটফর্ম ‘বাংলালিংক ভাইব’-এর অন্তর্ভুক্ত এ ধরনের প্রথম উদ্যোগ। 
জনপ্রিয় ব্যান্ড ‘জলের গান’-এর আকর্ষণীয় সঙ্গীত পরিবেশনার মাধ্যমে ওয়েব ভিত্তিক সংগীত অনুষ্ঠান ‘বাংলালিংক ভাইব স্টুডিও’ শুরু হয়েছে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি)। অন্যান্য জনপ্রিয় ও সম্ভাবনাময় শিল্পীরা এই প্ল্যাটফর্মে বছরব্যাপী সংগীত পরিবেশনা করবেন। বাংলালিংক-এর অফিসিয়াল ফেসবুক পেজে এই পরিবেশনাগুলো উপভোগ করা যাবে।
নির্দিষ্ট কিছু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ১৩-১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ‘বাংলালিংক ভাইব ডে’। এই আয়োজনে জনপ্রিয় ব্যান্ডের সাথে সংগীত পরিবেশন করবে ক্যাম্পাসের শিল্পীরা। ইনডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে চিরকুট, নেমেসিস, অ্যাভয়েডরাফা, আরবোভাইরাস ও অন্যান্য ব্যান্ডের পরিবেশনা উপভোগ করতে পারবেন সংগীতপ্রেমীরা।
উপরোক্ত আয়োজন দুইটির পাশাপাশি থাকছে বাংলালিংক-এর একটি অভিনব উদ্যোগ। ‘কী নামে খুঁজবো তোমায়’ ও ‘ভালোবাসা কারে কয়’ নামক দুইটি ডিজিটাল-অডিও নাটক রেডিও ফুর্তি-তে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ও রাত ৯ টায় প্রচারিত হবে। রেডিওতে প্রচারিত হওয়ার ৩০ মিনিট পর বাংলালিংক-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ভিডিও প্ল্যাটফর্ম ‘টফি’-তে উপভোগ করা যাবে এই নাটক।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop