বাংলার সময় চোখের পাশে গেঁথে আছে টেটা, তবু চাহনিতে ক্ষিপ্রতা!

১১-০২-২০২০, ১৫:৩৭

সুনামগঞ্জ প্রতিনিধি

fb tw
চোখের পাশে গেঁথে আছে টেটা, তবু চাহনিতে ক্ষিপ্রতা!
চোখের ঠিক পাশেই গেঁথে আছে টেটা। তারপরেও ১৮ বছর বয়সী রাজ্জাক মিয়ার চাহনিতে ক্ষিপ্রতা! কত ঘৃণা আর ক্রোধই না তার মধ্যে বাসা বেধে আছে! প্রতিপক্ষের কেউও হয়তো তার টেটায় এভাবেই বিদ্ধ হয়েছেন। সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে রাজ্জাক মিয়ার মতো অনেকেই শরীরে গাঁথা টেটা নিয়ে আসেন। অবস্থা গুরুতর হওয়ায় তাদের সবাইকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জায়গা সংক্রান্ত পূর্ববিরোধের জেরে তিন পাড়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হন অন্তত ১৫ জন। তাদের মধ্যে ৭ জনকে টেটাবিদ্ধ অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুধের আউটা গ্রামের মো. নুরুল হক গং, পেয়ার আলী গং ও তাজু মিয়া গংদের মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ত্রিপক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক আহতদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয় এবং পরে সিলেটে পাঠিয়ে দেয়া হয়।
খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সদর হাসপাতাল থেকে দু’পক্ষের দুজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এছাড়া তাহিরপুর থানা পুলিশ আরো ১১ জনকে আটক করেছে।
এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop