মহানগর সময় যমজ ভাইদের সঙ্গে যমজ বোনদের বিয়ে

০৮-০২-২০২০, ১৯:৩২

হারুনুর রশিদ

fb tw
যমজ ভাইদের সঙ্গে যমজ বোনদের বিয়ে
ময়মনসিংহের তারাকান্দার জমজ দুই ভাইয়ের সঙ্গে ফুলপুরের জমজ দুইবোনের বিয়ে হয়েছে। এতে দুই পরিবারে খুশির বন্যা বইছে। শুভকামনা জানিয়েছেন আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষি ও স্থানীয়রা। শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) ধুমধামে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। 
দুই ভাই একই গাড়িতে করে বর যাত্রা করে এবং একই গাড়িতে করে কনে নিয়ে আসে। চার জমজের বিয়ে দেখতে বিয়ে বাড়িতে উৎসুক মানুষের ভিড় জমে যায়। শনিবার (০৮ ফেব্রুয়ারি) বৌ-ভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়।
তারাকান্দার রেজাউল করিম হাদীর জমজ ছেলে লিমন সরকার ও রিপন সরকারের সঙ্গে ফুলপুর উপজেলার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের জমজ মেয়ে তৃণা আক্তার ও তৃষা আক্তারের বিয়ে হয়। মেয়ের বাবাও জমজ ছেলের হাতে তার মেয়েদের বিয়ে দিতে পেরে আনন্দে আত্মহারা। এমন বিয়েতে খুশি পাত্র-পাত্রীরাও। সকলের কাছে দোয়া চেয়েছেন তারা। ইতোমধ্যে তাদের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবি পোস্ট করে তাদের সুখী দাম্পত্যের জন্য শুভ কামনা জানিয়েছেন অনেকেই।
ছেলেদের বাবা রেজাউল করিম হাদী ওরফে হীরা সরকার বলেন, মনের ইচ্ছা পূরণ হয়েছে। মহান আল্লাহর কাছে অনেক শুকরিয়া। মেয়েদের বাবা হাবিবুর রহমান সকলের কাছে দোয়া চেয়েছেন তাদের নতুন জীবনের জন্যে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop