মহানগর সময় পুলিশের পোশাক পরে ছিনতাইয়ে ৪ যুবক

০৮-০২-২০২০, ১৮:০২

রাজশাহী ব্যুরো

fb tw
পুলিশের পোশাক পরে ছিনতাইয়ে ৪ যুবক
12
রাজশাহীতে পুলিশের জ্যাকেট পরে ছিনতাইয়ের ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জেলা পুলিশের নীল রং-এর একটি জ্যাকেট ও ছিনতাই করা পাঁচটি মোবাইল। শুক্রবার গভীর রাতে মহানগর পুলিশের কাটাখালি থানার সুচারণ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- সুচারণ এলাকার মতিন আলীর ছেলে রুহুল আমিন (২০), সুকবেল আলীর ছেলে নিলয় (২০), জামাল আলীর ছেলে সাগর (২২) ও রূপসী ডাঙ্গার জামাল আলীর ছেলে শ্রবণ (২০)।
 
কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, শুক্রবার সুচারণ এলাকায় রাব্বেল নামের এক যুবক তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যার পর রুহুল নামের স্থানীয় এক যুবকের সঙ্গে বেড়াতে বের হলে রাব্বেলের মোবাইল ফোন ছিনতাই হয়। তিন যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে মাদক সেবন করছে বলে রাব্বেলকে থানায় ধরে নিয়ে গিয়ে মাদক মামলা দেয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে মোবাইল কেড়ে নেয়। তাদের মধ্যে সাগর জেলা পুলিশের জ্যাকেট পরে ছিল।
 
ওসি বলেন, মোবাইল ছিনতাইকালে রাব্বেলের সঙ্গে তাদের কথাকাটাকাটির এক পর্যায়ে সন্দেহ হয়। পরে রাব্বেল বিষয়টি কাটাখালি থানায় জানালে শুক্রবার রাত ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে রুহুলকে আটক করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী নিলয়, সাগর ও শ্রাবণকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা দিয়ে আদালতে চালান দেয়া হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop