মহানগর সময় মাছ মরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

০৭-০২-২০২০, ২২:৩৫

রাজশাহী ব্যুরো

fb tw
মাছ মরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
11
রাজশাহীর বাগমারায় দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আসাদুল ইসলাম (৪৫) ও ভ্যান চালক ভুট্টু মিয়াকে (৩৮) চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় দুই পক্ষের বাড়িঘর ও দোকানপাট হামলায় ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। 
খবর পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। ওই ঘটনায় বাগমারা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।
জানা যায়, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের কনোপাড়া গ্রামের একটি দীঘির মাছ মরাকে কেন্দ্র করে একই এলাকার মকছেদ আলী ও আব্দুল মান্নানের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। 
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মকছেদ আলীর ভাই ভ্যানচালক ভুট্টু মিয়া তাহেরপুর হাট থেকে গরুর খড় কিনে নিজ বাড়ি কনোপাড়ায় ফিরছিলেন। ভুট্টু মিয়া তালতলি এলাকায় আসলে ওই ঘটনার জের ধরে আব্দুল মান্নানের লোকজন তাকে পিটিয়ে জখম করে। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে মকছেদ আলীর লোকজন সংঘবদ্ধ হয়ে একই এলাকার নজরুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় তাদের হামলায় আসাদুল ইসলাম নামের এক যুবক আহত হয়।
হামলার বিষয়টি নজরুল ইসলামের লোকজন জানার সাথে সাথে তারাও সংঘবদ্ধ হয়ে মকছেদ আলীর পক্ষের আক্তার হোসেন আন্টুর দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। 
খবর পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে, ঘটনাস্থলে থাকা পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হলে তারা সাংবাদিকদের কোন তথ্য দেননি।
বাগমারা থানার ওসি আতাউর রহমান সংঘর্ষের ঘটনা স্বীকার করে বলেন, একটি দীঘির মাছ মরার ঘটনাকে কেন্দ্র এলাকায় একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই সব ঘটনায় দুই পক্ষই বাগমারা থানা ও রাজশাহীর আদালতে একাধিক মামলা করেছে। মামলাগুলো বর্তমানে বিচারাধীন রয়েছে। 
বর্তমানে এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদের বিরুদ্ধে শক্তহাতে ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop