পশ্চিমবঙ্গ স্বামীকে মাতাল করে নববধূকে গণধর্ষণ

০৭-০২-২০২০, ১৮:১৮

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
প্রতিকী ছবি: ইন্টারনেট
ছবি: প্রতিকী ছবি: ইন্টারনেট
হাতের মেহেদির রঙ এখনো শুকোয়নি। এরই মধ্যে 'পাতানো' আত্মীয়ের হাতে গণধর্ষণের শিকার হলেন পশ্চিমবঙ্গের এক তরুণী। ঘটনাটি ঘটেছে রাজ্যের বসিরহাট জেলায়। 
পশ্চিমবঙ্গের স্থানীয় গণমাধ্যম জানায়, বসিরহাটের সাইপালার বাসিন্দা ওই তরুণী দ্বিতীয় বর্ষের স্নাতকের ছাত্রী। মাসখানেক আগে মাধ্যমিক পড়ুয়া এক যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। পরিবারের অমতে তাঁরা বিয়ে করেন। কিন্তু ঘরে ঠাঁই না হওয়ায় বসিরহাট স্টেশনের কাছে একটি বাড়িতে ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করে ওই দম্পতি। সংসার চালানোর খরচ জোগাড় করতে দিলীপ সরকার নামে এক স্থানীয় বাসিন্দার কাছে মজুরির কাজ জোটান ওই যুবক। অভাবী দম্পতির বাড়িতে রোজই যাতায়াত ছিল দিলীপের।   
বুধবার (০৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটা নাগাদ দিলীপ সরকার, তাঁর ভাগ্নে সমীর গাইন ওরফে গফু ও সুনীল গাইন নামে আরেকজনকে সঙ্গে নিয়ে ওই দম্পতির বাড়িতে যান। সেখানে মদ্যপান করেন তারা। রাত ১২টা নাগাদ সুনীল চলে যান। মদ্যপান করে তখন নেশায় পুরো মাতাল ওই তরুণীর স্বামী। সেই সুযোগে খুনের হুমকি দিয়ে দিলীপ ও সমীর তরুণীর মুখ চেপে পাশবিক অত্যাচার চালায়।  
এদিকে নির্যাতিতা ওই তরুণী পুলিশকে জানান , বাড়ি থেকে বিয়ে মেনে না নেওয়ায় বসিরহাট স্টেশানের কাছে একটি ঘর ভাড়া করে থাকতে বাধ্য হয়েছিলেন। দিলীপকে মামা বলে ডাকতেন। নির্যাতিতার লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর তিনটে নাগাদ দিলীপ সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop