মহানগর সময় জীবন ভিক্ষা চেয়েছিলেন নিহত মোকলেস

০১-০২-২০২০, ১৯:৩৯

ফিরদাউস সোহাগ

fb tw
পূর্ব শত্রুতার জের ধরে বরিশালের মুলাদী উপজেলার প্রিন্স হত্যা মামলার আসামি মোকলেস খানকে নৃশংসভাবে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিচার দাবি করেছেন নিহতের স্বজনরা। জিজ্ঞাসাবাদের জন্য ইতোমধ্যে ৩ জনকে আটক করা হয়েছে। এঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে মুলাদী উপজেলার আলিমাবাদ গ্রামে। স্বজনরা জানান, চর আলিমাবাদ গ্রামের নিজ দোকান থেকে বাসায় ফিরছিলো মোকলেস। পথিমধ্যে ওঁৎ পেতে থাকা ৮/১০ দুর্বৃত্ত তাকে ধরে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
নিহতের স্ত্রী বলেন, 'আমার স্বামী কাজ থেকে ফিরছিলো। তারে ধরে নিয়ে কোপায় কোপায় নির্যাতন করছে। আমি গেছি পরে আমারেও ইচ্ছামত পিটাইছে। কেউ বাঁচাতে আসিনি কারণ তাগোরেও শেষ করে ফেলাবে বলে।'
নিহতের আরেক স্বজন বলেন, 'ওরা ১৫-১৬ জন মানুষ। হেগোর হাতে দেখি বড় বড় ছ্যানা লাঠি কুড়োল। যখন ওনার বউ গিয়ে বলছে আমার স্বামীরে মাইরেন না, কাকা মাইর খেতে খেতে বলছেন আমারে মাইরেন না জীবনটা ভিক্ষা দেন। তখন ওরা বলে শালী সর তোর কিন্তু ইজ্জত মেরে দিব। পরে লাথি দিয়ে দূরে ফেলায় দিছে।'
খবর পেয়ে স্বজনরা তাকে পুলিশের সহায়তায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ওই রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবী করেছেন নিহতের স্বজনরা। নিহতের শরীরের বিভিন্ন স্থানের হাড় ভাঙ্গা ছিলো বলে জানিয়েছেন চিকিৎসক।
কর্মরত চিকিৎসক বলেন, 'রোগীকে নিয়ে আসার পর তার এক্সকে করিয়ে দেখি তার প্রায় ২০-২৫ জায়গা হাড় ভাঙ্গা। হাসপাতালে আনার ২ ঘণ্টার মধ্যেই রোগী মারা যায়।'
এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে ৩জনকে আটক করা হয়েছে। এঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
মুলাদীতে ২০১৮ সালের মার্চ মাসে প্রিন্স হত্যার ঘটনা ঘটে। ঐ মামলার আসামী ছিলেন নিহত মোকলেস। জামিনে মুক্ত হয়ে এলাকায় ছিলেন তিনি। প্রিন্স হত্যার ঘটনায় দির্ঘদিন ধরে তার প্রতি প্রতিপক্ষের ক্ষোভ ছিলো।
আর এরই জের ধরে মোকলেস হত্যার ঘটনা ঘটে বলে দাবী স্বজনদের। এঘটনায় মুলাদী থানায় বেশ কয়েকজনকে আসামী করে নিহতের স্ত্রী বিথি বাদী হয়ে মামলা দায়েরের করেছেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop