সিটি নির্বাচন ‘তাবিথের প্ল্যান নিয়ে ঢাকা গড়ব’ ফলাফলের আগেই আতিকুল

০১-০২-২০২০, ১৯:১২

মহানগর সময় ডেস্ক

fb tw
‘তাবিথের প্ল্যান নিয়ে ঢাকা গড়ব’ ফলাফলের আগেই আতিকুল
তাবিথ আউয়ালের পরামর্শ ও প্ল্যান অনুযায়ী ঢাকা গড়ার কথা জানালেন ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। নির্বাচনের ফলাফল প্রকাশের আগেই তিনি বললেন, শপথ গ্রহণের পর তাবিথের প্ল্যান ও পরামর্শ নিয়ে ঢাকা গড়ব। শনিবার (০১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে এ কথা বলেন তিনি।
সিটি করপোরেশন নির্বাচনে যারা ভোট দিয়েছেন, যারা দেননি সবাইকে ধন্যবাদ জানান তিনি।
আতিক বলেন, খেলার মাঝখানে যেমন চলে যাওয়া ঠিক না তেমনি নির্বাচনের মাঠ ছেড়ে যাওয়াও তেমনি ঠিক না।, আমি আবারো ধন্যবাদ জানাতে চাই, আমরা কিছুক্ষণ অপেক্ষা করি, ইনশাল্লাহ জয়ের মালা নিয়ে যেতে চাই, এবং আমি বিশ্বাস করি, যত শতাংশ ভোট হোক না কেন, সেই দিক থেকেও জয়ের মালা আমাদের পক্ষে নৌকার পক্ষে আসবে আসবেই।       
এর আগে সকালে দেশ উন্নতির দিকে যাচ্ছে, তার প্রমাণ আজকের ভোটারদের উপস্থিতি। বাইরের দেশে ভোটার অনেক কম থাকে বলে জানান আতিকুল ইসলাম। বনানীর-১৩ সড়কের আতিকুল ইসলামের নির্বাচন কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আরো ভোটার আসলে ভালো লাগতো। কিন্তু দেশ উন্নতির দিকে যাচ্ছে, তার প্রমাণ আজকের ভোটারদের উপস্থিতি। বাইরের দেশে ভোটার অনেক কম থাকে। শুক্র-শনি বন্ধ থাকায় অনেকেই ঢাকার বাইরে গেছেন, এটাই বাস্তবতা।
এসময় তিনি ভোটারদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি মনে করি এটা অংশগ্রহণমূলক ভোট হয়েছে। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। ফলাফল যেটা হবে সেটাই মেনে নেব। একদল হারবে, একদল জিতবে এটাই নিয়ম। কিন্তু আমি মনে করি আওয়ামী লীগ এমন একটা দল, যে স্বাধীনতা দিয়েছে। তাই আমি মনে করি নৌকাই জিতবে।
 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop