জাতীয় বাজেট ইভিএম আমাকে আইডেন্টিফাই করতে পারেনি: জাফরুল্লাহ

০১-০২-২০২০, ১৫:২৬

মহানগর সময় ডেস্ক

fb tw
ইভিএম আমাকে আইডেন্টিফাই করতে পারেনি: জাফরুল্লাহ
ইভিএমে ভোট দিতে গিয়ে বিড়ম্বনায় পড়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর।
শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে কাকলি হাইস্কুল অ্যান্ড কলেজে ভোট দিতে যান জাফরুল্লাহ চৌধুরী। এ সময় ইভিএমে ভোট দিতে গেলে আঙুলের ছাপ না মেলায় বিড়ম্বনায় পড়তে হয় তাকে।
কাকলি হাইস্কুলে ভোট প্রদান শেষে জাফরুল্লাহ চৌধুরী বলেন, ইভিএম আমাকে আইডেন্টিফাই করতে পারলো না। আমার আঙুলের ছাপ মিললো না, তখন আমার ভোট আরেকজন দিয়ে দিতে পারে। আমার নাম যে শিটে ছিল, সেখানে আরও ২৮ জনের নাম ছিল।
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা আরো বলেন, ‘আমিসহ ওই শিটের ৪ জন ভোট দিয়েছে। আমার আঙুলের ছাপ না মেলায় নির্বাচনী কর্মকর্তারা আমাকে ভোট দেওয়ার জন্য ইভিএম অন করে দিল। সুতরাং যারা ভোট দিতে আসবে না তাদের ভোটতো অন্য কেউ দিয়ে দিতে পারে। ইভিএম মেশিনের আরও আধুনিকায়ন করা দরকার।’
এ সময় ভোট দিতে কেউ বাধা দেয়নি বলে জানান ঐক্যফ্রন্টের এই নেতা। জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমাকে ভোট দিতে কেউ বাধা দেয়নি। তবে ভোটকেন্দ্রে একটি নির্দিষ্ট দলের এজেন্ট ছাড়া আর কারো এজেন্ট নেই। আমি কেন্দ্রে দায়িত্বরতদের জিজ্ঞাসা করি, অন্যদের পোলিং এজেন্ট কই? তারা আমাকে বলে, একটু আগেই ছিল, হয়তো আশেপাশে আছে। এছাড়া কেন্দ্রে ভোটার উপস্থিতিও অনেক কম বলে জানান জাফরুল্লাহ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop