স্বাস্থ্য বাংলাদেশ হেল্থ রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি

০১-০২-২০২০, ০০:২০

স্বাস্থ্য সময় ডেস্ক

fb tw
বাংলাদেশ হেল্থ রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
স্বাস্থ্য বিষয়ক রিপোর্টারদের সংগঠন বাংলাদেশ হেল্থ রিপোর্টার্স ফোরামের (বিএইচআরএফ) নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় বার্ষিক সাধারণসভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।
সাধারণ সদস্যদের ভোটে সভাপতি নির্বাচিত হন দৈনিক কালের কণ্ঠের ডেপুটি চিফ রিপোর্টার তৌফিক মারুফ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন দৈনিক যুগান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক রাশেদ রাব্বি। 
২০২০-২১ সালের জন্য গঠিত ১৫ সদস্যদের এই কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন চ্যানেল আই-এর জান্নাতুল বাকিয়া কেকা এবং দৈনিক নয়া দিগন্তের হামিম উল কবীর।
এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচতি হন সেবিকা দেবনাথ (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ নেসার উদ্দিন আহমেদ (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক রাজবংশী রায় (সমকাল) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর মাসউদ (নিউ এইজ)।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- শিশির মোড়ল (প্রথম আলো), নিখিল মানকিন (জনকণ্ঠ), নুরুল ইসলাম হাসিব (বাংলাদেশ পোস্ট), মাইনুল হাসান সোহেল (ইনকিলাব), মাজেদুল নয়ন (বার্তা২৪), দিনার সুলতানা (বিটিভি) ও মোরশেদ রহমান (বাসস)। 
ফোরামের বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। এর আগে বিদায়ী সাবেক ও বর্তামন সভাপতি তৌফিক মারুফের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সাধারণ সম্পাদক নিখিল মানখিন এবং কোষাধ্যক্ষ নেসার উদ্দিন বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন। সভায় বিস্তারিত আলোচনার পর কণ্ঠভোটে রিপোর্ট দুটি পাস হয়।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop