প্রবাসে সময় সিঙ্গারস অব লাইফ চ্যাম্পিয়ন হলেন সোহান

২৯-০১-২০২০, ২২:০৪

মোহাম্মদ আবদুল কাদের

fb tw
সিঙ্গারস অব লাইফ চ্যাম্পিয়ন হলেন সোহান
দীর্ঘ অপেক্ষার পালা শেষ করে অনুষ্ঠিত হলো রিয়্যালিটি শো ‘এম এম লাইভ সিঙ্গারস অফ লাইফ’ অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে। আর চূড়ান্ত মঞ্চে এম এম লাইভ সিঙ্গারস অব লাইফ চ্যাম্পিয়ন হলেন সোহান।
দীর্ঘ চার মাসের যুদ্ধ শেষে সেরা ১৫ জন প্রতিযোগীকে টপকে জয়ী হন সোহান। পুরস্কার হিসেবে তাকে ১০ হাজার মালয়েশিয়ান রিঙ্গিত (২ লাখ টাকা) দেওয়া হয়। পুরস্কার ছাড়াও এমএম লাইভ থেকে গান ও সাপ্তাহিক লাইভ অনুষ্ঠান প্রকাশ করা হবে।
স্থানীয় সময় রোববার (২৬ জানুয়ারি) বিকেল ৫টায় কুয়ালালামপুরের ক্র্যাফট কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল প্রবাসী বাংলাদেশিদের নিয়ে প্রথম গানের প্রতিযোগিতা এমএম লাইভ সিঙ্গারস অব লাইফ ২০২০ এর গ্র্যান্ড ফিনাল।
এ প্রতিযোগিতায় গ্রুপ চ্যাম্পিয়ন হলেন বগুড়ার সোহান। প্রথম রানারআপ হয়েছেন ঢাকার অর্থী, দ্বিতীয় রানারআপ কলকাতার সৌমিনী। জুড়ি পুরষ্কার পেয়েছেন সিঙ্গাপুরের প্রতিযোগী আনোয়ার।
এই আসরে পারফর্ম করেন সর্বশেষ ১৫ জন প্রতিযোগী। তারা হলেন- মিনা, নাজনিন, লোকমান, মোশারফ, তানিয়া, রায়হান, পান্থ, রশিদ, জহির, মহসিন ও মেনন। পারফর্মেন্স বিবেচনায় বিজয়ীদের নাম ঘোষণা করেন বিচারকরা। বিচারকের আসনে ছিলেন মো. খুরশিদ আলম, ইলিয়াস কাঞ্চন ও সজীব কুমার দাশ। বাছাই পর্বে বিচারক হিসেবে ছিলেন আহমদ উবাইদুস সামি ও ফারহা নাজিয়া সামি।  
গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি উদ্বোধন করনে বাংলাদেশ হাইকমিশন মালয়েশিয়ার শ্রম কাউন্সেলর জহিরুল ইসলাম ও শ্রম কাউন্সেলর (২) মোহাম্মদ হেদায়াতুল ইসলাম মণ্ডল।
অনুষ্ঠানটি পরিচালনা করেন এমএমলাইভের প্রধান নির্বাহী জাফর ফিরোজ। সঙ্গীত পরিচালক ছিলেন তামিম রিফাত, প্রডাকশন ম্যানেজার ছিলেন কাজী রূম্পা রহমান, ডিরেক্টর অফ ফটোগ্রাফিতে ছিলেন জাহিদুল ইসলাম শুভ, ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন জাইমা জাহিন নিধি।
অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন-এমএম গ্রুপের চেয়ারম্যান মামুন বিন আব্দুল মান্নান , মালয়েশিয়ান চলচ্চিত্র পরিচালক হারিথ হারুন, মাশা ইউনিভার্সিটির প্রফেসর ড. মোহাম্মদ আবুল বাসার, শিল্পপতি আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন, হামকো গ্রুপের ডিরেক্টর আব্দুল্লাহ আল মাহমুদ, ভেলুর মার্কেটিং এক্সিকিউটিভ সামসুল আলম শিকদার, ব্রাইটন ইন্টারন্যাশনাল স্কুলের ভাইস প্রিন্সিপ্যাল ডঃ মাহমুদুর রহমান, ইউএস বাংলা এয়ার লাইন্স এর অপারেশন ম্যানেজার মো. শহিদুল ইসলাম, রাশেদ বাদল ও শাহিন সরদার।
এ সময় উপস্থিত ছিলেন প্রতিযোগিতার বিচারক মো. খুরশিদ আলম, ইলিয়াস কাঞ্চন, সজীব কুমার দাশ, আহমদ উবাইদুস সামি ও ফারহা নাজিয়া সামি।
এছাড়াও গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করেছেন ম্যাজিক বাউলিয়ানা চ্যাম্পিয়ন দিতি সরকার ও রুনা রহমান এবং মালয়েশিয়ান শিল্পী নূর আজওয়া
উপস্থাপনা করেছেন চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ এবং জাইমা জাহিন নিধি।
প্রবাসী বাংলাদেশিদের প্রতিভা বিকাশ এবং বিনোদনের জন্য বড় প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে এমএম লাইভ। এমএমলাইভ এমএম গ্রুপের একটি প্রতিষ্ঠান। সার্বিক সহযোগিতায় ছিলেন এমএম গ্রুপের চেয়ারম্যান মামুন বিন আব্দুল মান্নান।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop