বাংলার সময় ব্রাহ্মণবাড়িয়ায় ৯ জুয়াড়ির কারাদণ্ড

২৯-০১-২০২০, ১৮:৫৩

ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো

fb tw
ব্রাহ্মণবাড়িয়ায় ৯ জুয়াড়ির কারাদণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় ৯ জন ডিজিটাল জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম মশিউজ্জামান তাদেরকে এ কারাদণ্ড দেন।  দণ্ডপ্রাপ্তদের মধ্যে একজনকে ১ মাস ও বাকী ৮ জনকে ২৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন- পৌর এলাকার পুনিয়াউট গ্রামের মো. জুম্মন মিয়া (৩০), একই এলাকার মো. ইয়ামিন মিয়া (৪৮), পৌর এলাকার মধ্যপাড়ার সবুজ মিয়া (৪২), উত্তর পৈরতলা গ্রামের মো. খোকন মিয়া (৪৬), পৌর এলাকার পাওয়ার হাউজ রোডের বিপ্লব সূত্রধর (৩৯), সদর উপজেলার সেন্দ গ্রামের কামরুল মিয়া (২৭), সদর উপজেলার উলচাপাড়া গ্রামের আমির হোসেন (২৪), কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর গ্রামের বিমল চন্দ্র বর্মন (৩০) ও কুমিল্লা জেলার লাকসাম উপজেলার দক্ষিণ কিনুয়া গ্রামের মো. নাছিম মিয়া (২৩)।
এর আগে মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোনের মাধ্যমে ডিজিটাল উপায়ে জুয়া খেলার সময় তাদেরকে গ্রেফতার করে। পরে গ্রেফতরকৃত ৯ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ। পরে সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম মশিউজ্জামান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আদালতে দোষ স্বীকার করায় জুয়াড়ি সবুজ মিয়াকে ১ মাসের এবং বাকী ৮ জনকে ২৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম মশিউজ্জামান বলেন, আদালতে গ্রেফতাকৃত জুয়াড়িরা তাদের দোষ স্বীকার করায় জুয়াড়ি সবুজ মিয়াকে ১ মাসের এবং বাকী ৮ জনকে ২৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। 
তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত সবুজ মিয়া এই জুয়ার হোতা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop