বাণিজ্য সময় বিমানের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান

২৮-০১-২০২০, ১২:৫২

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
বিমানের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক জ্যেষ্ঠ সচিব সাজ্জাদুল হাসান। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব ছিলেন। রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদ পুনর্গঠিত করা হয়েছে।
সোমবার (২৭  জানুয়ারি) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে।
প্রজ্ঞাপনে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের আর্টিকেলস অব অ্যাসোসিয়েশনের অনুচ্ছেদ ৩৮ অনুযায়ী ২০২০ সালের জন্য বিমানের পরিচালনা পর্ষদ পুনর্গঠন করা হয়েছে।
এর আগে বিমানের চেয়ারম্যান ছিলেন বিমানবাহিনীর সাবেক প্রধান এয়ার মার্শাল (অব.) মোহাম্মদ ইনামুল বারী। তিনি টানা তিনবার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
এছাড়া প্রতিবারই বিমান পরিচালনা পর্ষদে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, অর্থ মন্ত্রণালয়ের সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব, সহকারী বিমানবাহিনী প্রধান, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, বিজিএমইএ সভাপতি, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও পদাধিকার বলে বিমানের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পান।
এর বাইরে বিমানের পুনর্গঠিত পরিচালনা পর্ষদের সদস্য হয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী  তানজিবুল আলম, ইমারজিন রিসোর্সেস লিমিটেডের চার্টার্ড অ্যাকাউন্টেট নূর-ই খোদা আব্দুল মবিন। তারা দু’জনই আগের পর্ষদেও সদস্য ছিলেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop