বাণিজ্য সময় বিমানের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান

২৮-০১-২০২০, ১২:৫২

বাণিজ্য সময় ডেস্ক

fb tw
বিমানের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক জ্যেষ্ঠ সচিব সাজ্জাদুল হাসান। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব ছিলেন। রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদ পুনর্গঠিত করা হয়েছে।
সোমবার (২৭  জানুয়ারি) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে।
প্রজ্ঞাপনে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের আর্টিকেলস অব অ্যাসোসিয়েশনের অনুচ্ছেদ ৩৮ অনুযায়ী ২০২০ সালের জন্য বিমানের পরিচালনা পর্ষদ পুনর্গঠন করা হয়েছে।
এর আগে বিমানের চেয়ারম্যান ছিলেন বিমানবাহিনীর সাবেক প্রধান এয়ার মার্শাল (অব.) মোহাম্মদ ইনামুল বারী। তিনি টানা তিনবার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
এছাড়া প্রতিবারই বিমান পরিচালনা পর্ষদে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, অর্থ মন্ত্রণালয়ের সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব, সহকারী বিমানবাহিনী প্রধান, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, বিজিএমইএ সভাপতি, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও পদাধিকার বলে বিমানের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পান।
এর বাইরে বিমানের পুনর্গঠিত পরিচালনা পর্ষদের সদস্য হয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী  তানজিবুল আলম, ইমারজিন রিসোর্সেস লিমিটেডের চার্টার্ড অ্যাকাউন্টেট নূর-ই খোদা আব্দুল মবিন। তারা দু’জনই আগের পর্ষদেও সদস্য ছিলেন।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop