বাংলার সময় মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ২০

২৩-০১-২০২০, ১৬:৫৬

সুনামগঞ্জ প্রতিনিধি

fb tw
মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ২০
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মনুকাটা জলমহালে মাছ ধরা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামের মো. আলী আহমদ ও তার লোকজনের সঙ্গে মনুকাটা নদীর জলমহাল নিয়ে একই গ্রামের মো. আমির আলীর লোকজনের বিরোধ চলছিল। জলমাহলটি নিয়ে পূর্ব বিরোধের জেরে বৃহস্পতিবার দুপুরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।
আহতরা হলেন-আলী পাশা (৩০) মো. ফয়জুল হক (৩২), মো. ফরিদ মিয়া (৩৫), মো. ছায়েদ আলী  (৪৫), মো. হযরত আলী (৪০), আমির আলীসহ (৫০) ২০ জন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত হযরত আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে আলী আহমদের পক্ষের আলী আমজদ জানান, মো. আমির আলী ও হযরত আলী এই দুই সহোদর গ্রামের পাশে মনুকাটা জলমহালটি সরকার থেকে বৈধভাবে লিজ না নিয়ে মাছ ধরে আসছিলেন। এ নিয়ে আজ সংঘর্ষ হয়।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন অর রশিদ চৌধুরী জানান, এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে। এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop