বাংলার সময়ফরিদপুর জেলা আ. লীগের সহ-সভাপতি বাবু মৃধা আর নেই

২২-০১-২০২০, ১৮:১৪

ফরিদপুর প্রতিনিধি

fb tw
ফরিদপুর জেলা আ. লীগের সহ-সভাপতি বাবু মৃধা আর নেই
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট গোলাম রব্বানী বাবু মৃধা (৬৮) মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে হৃদযন্ত্র বন্ধ হয়ে ফরিদপুর ডায়বেটিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন। 
বুধবার (২২ জানুয়ারি) দুপুর দুইটায় ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে জানাজা শেষে স্থানীয় আলীপুর পৌর গোরস্থানে তার লাশ দাফন করা হবে।  
এর আগে তার মরদেহ নেয়া হয় তার গ্রামের বাড়ি মধুখালী উপজেলার মেগচামি মৃধা বাড়ি। সেখানে তার মরদেহ নেয়া হলে এক হৃদয়বিদারক দৃশ্যর অবতারনা হয়। 
এদিকে সকালে শোক জানাতে তার শহরের ঝিলটুলির বাড়িতে উপস্থিত হন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। 
প্রসঙ্গত, এলাকায় আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি হিসেবে পরিচিত ছিলেন তিনি। ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিভিন্ন সময়ে দায়িত্ব পালন ছাড়াও তিনি ফরিদপুর জেলা আইনজীবি সমিতির সহসভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন এর আগে। বর্তমানে তিনি ফরিদপুর জজ কোর্টের স্পেশাল পিপি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। 
তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফরিদপুর সদর আসনের এমপি সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক এমপি আব্দুর রহমান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জেলা আইনজীবি সমিতিসহ সরকারী বেসরকারী সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।

আরও পড়ুন

পড়তে বলায় অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যাকলেজছাত্রী মরিয়ম হত্যা মামলায় প্রেমিক গ্রেফতারশিশুছাত্রীকে ‘ঘুষি’ মেরে নাক ফাটালেন শিক্ষক
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop