বাংলার সময়বাগেরহাটে আনসার সদস্যের স্ত্রী নিখোঁজ

২২-০১-২০২০, ১৬:১৩

বাগেরহাট প্রতিনিধি

fb tw
বাগেরহাটে আনসার সদস্যের স্ত্রী নিখোঁজ
বাগেরহাটে সুমাইয়া খাতুন (১৯) নামের এক গৃহবধু নিখোঁজ হয়েছেন। শনিবার (১৮ জানুয়ারি) দুপুর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় ওইদিন রাতেই তার স্বামী আব্দুর রহমান বাগেরেহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
নিখোঁজ সুমাইয়া খাতুন সদর উপজেলার কোমরপুর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী এবং একই উপজেলার কাফুরপুরা গ্রামের তবিবুর রহমানের মেয়ে।
বাংলাদেশ ব্যাটেলিয়ন আনসার সদস্য ও সুমাইয়ার স্বামী আব্দুর রহমান বলেন, গেল বছরের ২৩ এপ্রিল আমাদের বিবাহ হয়। শনিবার দুপুরে কাউকে কিছু না বলে আমার স্ত্রী সুমাইয়া খাতুন বাড়ি থেকে চলে যায়। আমার শ্বশুরবাড়িসহ সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে আমি বাগেরহাট মডেল থানায় সাধারণ ডায়েরি করেছি। আমি যেকোন ভাবে আমার স্ত্রীকে ফিরে পেতে সকলের সহযোগিতা চাই।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, সাধারণ ডায়েরি করার পর আমরা বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠিয়েছি। এছাড়া তাকে খুঁজে পাওয়ার জন্য পুলিশ চেষ্টা করছে।

আরও পড়ুন

পড়তে বলায় অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যাকলেজছাত্রী মরিয়ম হত্যা মামলায় প্রেমিক গ্রেফতারশিশুছাত্রীকে ‘ঘুষি’ মেরে নাক ফাটালেন শিক্ষক
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop