বাংলার সময়যৌতুকের জন্য স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী

২২-০১-২০২০, ১৩:৩০

বাংলার সময় ডেস্ক

fb tw
যৌতুকের জন্য স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী
যশোরের ঝিকরগাছায় যৌতুকের জন্য সাদ্দাম হোসেন (৩০) প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে নির্যাতনের এক পর্যায়ে তিনি কাঁচি দিয়ে স্ত্রীর চুল কেটে দেন। পরে এলাকাবাসী জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে তাকে পুলিশে ধরিয়ে দেন।
সাদ্দামের বাড়ি ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামে। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা করেছেন।
এলাকাবাসী ও পুলিশ জানায়, মনিরামপুর উপজেলার ওই নারীর সঙ্গে পাঁচ বছর আগে সাদ্দাম হোসেনের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান আছে।
নির্যাতনের শিকার ওই নারীর অভিযোগ, তার স্বামী সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের দাবিতে তিনি তাকে প্রায়ই মারধর করেন। একবার তিনি তাকে তালাকও দিয়েছিলেন। পরে আবার তাকে বিয়ে করেন। মঙ্গলবার দুপুরে যৌতুকের দাবিতে তিনি আবারও তাকে মারধর করেন। একপর্যায়ে তিনি কাঁচি দিয়ে তার মাথার চুল কেটে দেন। পরে এলাকাবাসী ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানায়। রাত আটটার দিকে পুলিশ হাড়িয়া গ্রামের বাড়ি থেকে সাদ্দামকে আটক করে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে সাদ্দামের স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

রোহিঙ্গা নির্যাতন মিয়ানমারের বিরুদ্ধে অন্তর্বর্তীকালীন আদেশ কালস্ত্রীর চোখ নষ্ট করার পর শরীর ঝলসে দিলেন স্বামীবাগেরহাটে শিক্ষক সঙ্কট নিরসনের দাবিতে মানববন্ধনবিএসএফের গুলিতে বাংলাদেশি দুই যুবক নিহত
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop